Aparajita Auddy

‘বার বার একই কষ্ট হয়, কেউ বোঝে না’! কেন এত মনখারাপ অপরাজিতার?

বছর শেষে মন ভাল নেই অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সবার সঙ্গে ভাগ করে নিলেন তাঁর সেই চরম যন্ত্রণার কথা। বললেন, ‘‘কেউ বোঝে না এই কষ্ট!’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ০৯:৫৩
Share:

মনের যন্ত্রণার কথা ভাগ করে নিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ফাইল চিত্র।

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়াল যে শেষ হচ্ছে, সে কথা আনন্দবাজার অনলাইনকে নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। প্রায় এক বছরের যাত্রার ইতি। শেষ দিনের শুটিং সেরে তাই অনেকটা আবেগপ্রবণ অপরাজিতা। এই সিরিয়ালের মাধ্যমেই প্রথম ছোট পর্দায় দর্শক পান অপরাজিতা আর দেবশঙ্কর হালদারের জুটিকে। তাই শুটিংয়ের শেষবেলায় সকলের সঙ্গে ছবি দিয়ে মনের ভাব উজাড় করে দিলেন।

Advertisement

অপরাজিতা লেখেন, “আজ আমার লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শেষ দিনের শুটিং ছিল। একটা ধারাবাহিক যখন শেষ হয়ে যায়, কী হয়? সবাই বলবে কী আবার হয়, নতুন ধারাবাহিক শুরু। সেটা তো জীবনের নিয়ম কিছু শেষ হলে কিছু শুরু হয়। কিন্তু এই যে তিল তিল করে প্রতি দিন একটি পরিবার তৈরি হয় সেই সমগ্র পরিবারটার অর্থাৎ সব অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীর আবেগের মৃত্যু হয়। একাধিক বার সেই যন্ত্রণা ভোগ করতে হয়। সে যে কী যন্ত্রণার, খুব কম জনই তা বোঝে।”

বহু বছর ধরে এই একই যন্ত্রণা ভোগ করছেন, কিন্তু তবুও যেন কষ্টটা একই। আনন্দবাজার অনলাইনকে অপরাজিতা বলেন, “গল্পটায় অনেক রকম রং ছিল। সে ভাবে যদি ভাবা হত, তা হলে আরও কিছু দিন চলত সিরিয়ালটা। আমি খুশি নই।” বলা যেতে পারে একরাশ মনখারাপ নিয়ে পর্দা থেকে লক্ষ্মী কাকিমা বিদায় নিচ্ছেন। আবার কবে দেখা যাবে তাঁকে ছোট পর্দায়? সেই উত্তর দেবে সময়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন