Aparajita Auddy

আমি খুশি নই, গল্পটা নিয়ে ভাবলে ‘লক্ষ্মী কাকিমা…’ সিরিয়াল আরও বেশি দিন চলত: অপরাজিতা

বন্ধের মুখে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়াল। এক বছরের মাথায় এমনই সিদ্ধান্ত। প্রযোজক সুশান্ত দাসকে নিয়ে কোনও অভিযোগ নেই অপরাজিতা আঢ্যর। কিন্তু তবুও খুশি নন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৮:২১
Share:

বন্ধ হচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, মুখ খুললেন অপরাজিতা আঢ্য। ফাইল চিত্র।

বন্ধ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। ৩১ জানুয়ারি সম্প্রচারিত হবে শেষ পর্ব। আনন্দবাজার অনলাইনকে জানালেন লক্ষ্মী কাকিমা নিজেই। প্রায় এক বছর হতে চলল ছোট পর্দায় লক্ষ্মী কাকিমা রূপে আবির্ভাব ঘটেছে অপরাজিতা আঢ্যর। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই গল্প শেষের পথে।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে অপরাজিতা বলেন, “আমার সঙ্গে সুশান্তর (ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস) এমনটাই কথা হয়েছিল। ও বলেছিল গল্পটা এক বছরে শেষ হয়ে যাবে। সেই মতোই হচ্ছে। তবে আমি আগে যখন সিরিয়ালে অভিনয় করেছি তখন তো প্রায় দু’বছর ধরে এক একটা সিরিয়াল চলত। এখন যদিও চিত্রটা আলাদা।”

নতুন সিরিয়ালের মাধ্যমেই দীর্ঘ সময় পর টেলিভিশনে ফেরেন অপরাজিতা। তাই দর্শকমনে কৌতূহল তো ছিলই। তাঁকে আবারও ছোট পর্দায় দেখে অনুরাগীরা যেমন খুশি, অপরাজিতাও কি সমান খুশি? তাঁর কথায়, “না, আমি খুশি নই। কারণ লক্ষ্মী কাকিমার গল্পটা যে ভাবে ডানা মেলা উচিত ছিল, সেটা হয়নি। অনেকগুলো দিক ছিল যা ঠিক করে দেখানোই হল না। আমায় রাজি করিয়ে ফেললেও তাঁদের তো জানতে হবে কী ভাবে কাজটা হবে। গল্পটা নিয়ে যদি আর একটু ভাবা যেত তা হলে আরও বেশ কিছু দিন চলত। ২৬ বছরের অভিজ্ঞতা আমার। মানুষ দেখেছেন আমি কী করতে পারি। তাই নতুন করে প্রমাণ করার কিছু নেই।”

Advertisement

বোঝাই যাচ্ছে কিছুটা হলেও হতাশ অভিনেত্রী। তবে অপরাজিতার বড় প্রাপ্তি হল সিরিয়ালে তাঁর সহকর্মীরা। এমন ভাল টিম পেয়ে তিনি খুবই খুশি। প্রসঙ্গত, অপরাজিতা সিরিয়াল ছাড়াও ব্যস্ত তাঁর ছবির কাজ নিয়ে। কিছু দিন পরেই মুক্তি পাবে ‘দিলখুশ’। তার পর মুক্তি পাওয়ার কথা ‘লভ ম্যারেজ’ ছবিটির। এ ছাড়াও আরও বেশ কিছু ছবির কথা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন