Monami Ghosh

মনামী কি ‘হাগিস’ পরে জলে নেমেছেন? নায়িকার পোশাক দেখে প্রশ্ন তুলছেন অনেকেই

মনামী ঘোষ। বহু বছর ধরে চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। এ বার নতুন ছবি পোস্ট করে দর্শকের কটাক্ষের মুখে অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৬:২০
Share:

বুধবার একটি সাদা বিকিনিতে সমুদ্রস্নানের একটি ছবি পোস্ট করেছিলেন মনামী। সেই ছবি পোস্ট করতেই হল বিপত্তি। — ফাইল চিত্র।

তাঁকে দেখলেই দর্শক একটাই কথা বলে থাকেন, দিনে দিনে তাঁর বয়স যেন কমেই চলেছে। বিগত কয়েক বছর ধরে তিনি এমনটাই আছেন— মনামী ঘোষ। সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ়— তিনটি মাধ্যমেই চুটিয়ে কাজ করে চলেছেন তিনি। একটি নাচের রিয়্যালিটি শো-এ বিচারকের আসনেও দেখা গিয়েছিল তাঁকে। কয়েক দিন আগে ছিল মনামীর জন্মদিন। এই বিশেষ দিনটা পালন করতে তিনি উড়ে গিয়েছিলেন বিদেশে।

Advertisement

জন্মদিনের ছুটি কাটাতে ফুকেত গিয়েছিলেন মনামী। সেখানে নানা রকম ছবিত ধরা দিয়েছেন অভিনেত্রী। কখনও বাহারি বিকিনিতে কখনও আবার মনোকিনিতে। বুধবার একটি সাদা বিকিনিতে সমুদ্রস্নানের একটি ছবি পোস্ট করেছিলেন মনামী। সেই ছবি পোস্ট করতেই হল বিপত্তি।

সাদা বিকিনিতে অভিনেত্রীকে দেখে মোটেই পছন্দ হয়নি দর্শকের একাংশের। তাই তো নানা ধরনের মন্তব্য জমা হতে থাকে ছবির মন্তব্য বাক্সে। কেউ লিখেছেন, “সাদা রঙের এমন হাগিস পরেছেন কেন?” আবার অনেকের মন্তব্য, “আপনার এই বিকিনিটি অনেক দিনের পুরনো মনে হচ্ছে তো।” এক জনের বক্তব্য, “এটা হাগিস তো!” অভিনেত্রীর তরফ থেকে আসেনি কোনও বক্তব্য।

Advertisement

লোকের কথায় কখনওই কান দেন না মনামী। এ ক্ষেত্রেও যে সেই পথই বেছে নিয়েছেন তা বলাই যায়। ঘুরতে যাওয়ার আগে শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবির শুটিং। মৃণাল সেনের জীবনীকে বড় পর্দায় তুলে ধরবেন পরিচালক। এই ছবিতে মৃণালের স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে মনামীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন