Rachana Banerjee

রচনাদিদির নতুন কীর্তি, মঞ্চে ডেকে বৌয়ের সামনে অভিনেতার অচেনা রূপ ফাঁস করে দিলেন

রচনা বন্দ্যোপাধ্যায় নাম শুনলেই উঠে আসে দিদি নম্বর ওয়ানের প্রসঙ্গ। আর এই মঞ্চে নানা কাণ্ড ঘটতেই থাকে। একটি পর্বে টেলিভিশনের এক অভিনেতার পর্দা ফাঁস করলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১১:৪৮
Share:

‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এই টেলি অভিনেতার পর্দা ফাঁস করলেন রচনা। ফাইল চিত্র।

কৌশিক দাস এবং দীপশ্বেতা মিত্র। বাংলা টেলিভিশনের দুই পরিচিত মুখ। চলতি বছরের ৩ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। ‘আলো ছায়া’ ধারাবাহিকের সেট থেকেই তাঁদের আলাপ। সেই প্রেম গড়িয়েছে বিয়েতে। ইন্ডাস্ট্রিতে কৌশিকের পরিচয় শান্ত স্বভাবের ছেলে হিসাবেই। কিন্তু ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে অভিনেতার আসল রূপ ফাঁস করলেন রচনা।

Advertisement

রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে দাঁড়ালে এমনিতেই নিজেদের গোপন কথা চেপে রাখতে পারেন না অভিনেতারা। আর কৌশিকের ক্ষেত্রে তো রীতিমতো প্রমাণ নিয়ে হাজির হয়েছিলেন রচনা। শান্তশিষ্ট স্বভাবের এই কৌশিককে হয়তো আগে কখনও দেখেননি। সেই অচেনা কৌশিককে হাজির করলেন সকলের সামনে।

বিয়ের রাতে ধুতি-পাঞ্জাবিতে বরবেশে কৌশিকের নাচ যেন আর থামে না। বলা যেতে পারে বিয়ের আনন্দে আত্মহারা। এতটা খুশি। আর অভিনেতার এই রূপ দেখে হেসে কুটোকুটি সবাই। বিয়ে করে যে কেউ এতটা আানন্দিত হতে পারে তা হয় তো জানা ছিল না অনেকেরই। আর সবার সামনে কৌশিকের পর্দা ফাঁস করে তো দারুণ খুশি রচনাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন