Nabab Nandini serial

আট মাসের মাথায় শেষ ‘নবাব নন্দিনী’ সিরিয়াল, কী বললেন ‘নবাব’ সানি?

ইদানীং ছোট পর্দার নতুন হাওয়া। কয়েক মাসের মাথাতেই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়ালগুলি। তেমনই কয়েক মাসেই শেষ হল ‘নবাব নন্দিনী’র যাত্রা। কী বললেন নায়ক?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৪:৩৩
Share:

আট মাসের মাথায় শেষ হল নবাব এবং নন্দিনীর কাহিনি। ফাইল চিত্র।

এক মাস আগে শেষ হয়ে গিয়েছে ‘নবাব নন্দিনী’ সিরিয়ালের শুটিং। আট মাসের মাথায় শেষ হল নবাব আর নবাব এবং নন্দিনীর কাহিনি। শেষ দিনের শুটিংয়ে কী কী হয়েছে তা আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। যদিও এ প্রসঙ্গে মুখ খোলেননি সিরিয়ালের কেউই। শেষ দিনের সম্প্রচারের আগে তাই আবেগপ্রবণ নায়িকা। নন্দিনীর চরিত্রে দর্শক দেখছেন ইন্দ্রাণী পালকে।

Advertisement

শেষ দিন একসঙ্গে কেক কাটার ছবি দিয়ে তাই তো শুটিংয়ের দিনগুলোয় আবার ফিরে গেলেন ইন্দ্রাণী। তিনি লেখেন, “স্বল্প সময়ের জন্য হলেও নন্দিনী চরিত্রে অভিনয় করতে পেরে আমি খুশি। এত ভাল চরিত্র এবং সঙ্গে এত সুন্দর টিম পাওয়ার জন্য আমি খুশি ও কৃতজ্ঞ। এই সিরিয়ালে অভিনয়ের অভিজ্ঞতা সারা জীবন মনে থেকে যাবে। প্রত্যেককে খুব মিস করব। আশা করছি, দর্শকের কাছে খুব তাড়াতাড়ি ফিরব নতুন কোনও চরিত্রে, নতুন ভাবে। তখনও নিশ্চয়ই এমনই ভালবাসা পাব।”

আবেগপ্রবণ সানিও। তাঁর কথায়, “ছোট পর্দায় নবাবের মতো চরিত্র সচরাচর দেখা যায় না। এমন একটা চরিত্রে অভিনয় করতে অবশ্যই আমি খুশি। খুব কম সময়ে সকলের মনে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। সেটাই আনন্দের। যার শুরু আছে তার শেষও আছে। এগিয়ে যাওয়াই জীবন। চেষ্টা করব, আগামী দিনেও যেন দর্শককে আরও ভাল কাজ উপহার দিতে পারি।”

Advertisement

মনখারাপ হলেও শেষ দিনের শুটিংয় ছিল মনে রাখার মতো। কেক কেটে, খাওয়াদাওয়ায় শেষ দিনটাও হইহই করে কাটাচ্ছিল টিম ‘নবাব নন্দিনী’। এই সিরিয়ালের মাধ্যমেই দর্শক পেয়েছিল নতুন জুটি। রিজওয়ান রব্বানি শেখ ওরফে সানি এবং ইন্দ্রাণীকে দর্শক এই প্রথম দেখেছিলেন ক্যামেরার সামনে। আগামী দিনে আবারও কি তাঁদের একসঙ্গে দেখা যাবে? অনুরাগীদের মনে আপাতত এই একটাই প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন