New bengali web series

সিরিয়ালের পর ওয়েব সিরিজ়ে ভাগ্যান্বেষণে শন, অভিনেতার সফরে সঙ্গী হয়েছেন ঐশ্বর্যা

দু’জনেই তরুণ অভিনেতা, কিন্তু তুমুল জনপ্রিয়। সেই সমীকরণই এ বারে দেখা যাবে ওয়েব সিরিজ়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৫:০৭
Share:

একটি নতুন বাংলা ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন শন বন্দ্যোপাধ্যায় এবং ঐশ্বর্যা সেন। — ফাইল চিত্র।

সিরিয়াল এবং সিনেমায় অভিনয় করলেও একজন এখনও ওয়েব সিরিজ়ের দুনিয়ায় পা রাখেননি। অপর জন ওয়েব সিরিজ়ে অভিনয় করলেও একটি মাত্র ছবিতে অভিনয় করেছেন। আর এই দুই অভিনেতার হাত ধরেই টলিপাড়া পেতে চলেছে নতুন জুটি। টলিপাড়ার গুঞ্জন সে দিকেই নির্দেশ করছে। শন বন্দ্যোপাধ্যায় এবং ঐশ্বর্যা সেন একটি নতুন বাংলা ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন।

Advertisement

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শন। গত বছর তাঁর সিরিয়াল ‘মন ফাগুন’ শেষ হওয়ার পর অভিনেতা জানিয়েছিলেন যে, তিনি ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিতে চান। তার রেশ ধরে ইতিমধ্যেই বেশ কয়েকটি সিনেমায় সম্মতি দিয়েছেন তিনি। এ বার ওয়েব সিরিজ়ের আঙিনায় নিজেকে পরীক্ষা করতে চাইছেন শন। অন্য দিকে, ঐশ্বর্যা তুলনায় ইন্ডাস্ট্রির নতুন মুখ। এর আগে ওয়েব সিরিজ়ে কাজ করলেও, সম্প্রতি ‘দিলখুশ’ ছবিতে তাঁর অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। ‘হৃদয়পুর’ ছবিতেও তিনি অভিনয় করেছেন। তবে সেই ছবি আপাতত মুক্তির অপেক্ষায়। এই সিরিজ়টি পরিচালনা করেছেন ‘তানসেনের তানপুরা’ খ্যাত পরিচালক সৌমিক চট্টোপাধ্যায়।

সূত্রের খবর সিরিজ়ের গল্প এক দম্পতির সম্পর্কের সমীকরণকে ঘিরে এগোবে। এই দুই চরিত্রেই রয়েছেন শন এবং ঐশ্বর্যা। কিন্তু এটি মূলত থ্রিলার। শোনা যাচ্ছে, সিরিজ়ের শুটিং শেষ হয়েছে। সবটাই হয়েছে আউটডোরে, ভাইজাগে। কলকাতাতেও কিছু অংশের শুটিং হতে পারে বলে খবর। যদিও নির্মাতারা এখনই এই সিরিজ় নিয়ে মুখ খুলতে চাইছেন না।

Advertisement

‘আমি সিরাজের বেগম’, ‘এখানে আকাশ নীল’ বা ‘মন ফাগুন’-এর মতো ধারাবাহিক শনকে তুমুল জনপ্রিয়তা দিয়েছে। অন্য দিকে, ঐশ্বর্যা ইন্ডাস্ট্রির সম্ভাবনাময় অভিনেত্রী। দু’জনের রসায়ন দর্শকদের পছন্দ হয় কি না, দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন