Swastika On Tomar Khola Hawa

‘কনিষ্ঠতম শাশুড়ি’র ভূমিকায় স্বস্তিকা! কী বললেন ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালের ঝিলমিল?

বিয়ে হয়ে গেল ঝিলমিলের। ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালে আপাতত চলছে বিয়ের পর্ব। আবিরকে বিয়ে করার পর কী বললেন ঝিলমিল?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৭:১৭
Share:

‘কনিষ্ঠতম’ শাশুড়ির চরিত্রে স্বস্তিকা, কী বললেন অভিনেত্রী? ফাইল চিত্র।

তাঁর বয়স মাত্র ২৪ কি ২৫ হবে। এর মধ্যেই তাঁর ছেলে আছে, ছেলেদের আবার বৌমা আছে! ভেবে অবাক হওয়াটা স্বাভাবিক। কিন্তু বাস্তবে তো এমনটাই ঘটছে ঝিলমিলের জীবনে। কথা হচ্ছে ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়াল নিয়ে। যে সিরিয়ালের গল্পই তৈরি হয়েছে এমনই এক প্রেক্ষাপটে। মুখ্য চরিত্রে দর্শক দেখছেন স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহাকে।

Advertisement

রায় বাড়িতে নতুন বৌ হিসাবে প্রবেশ করেছে ঝিলমিল। নতুন বিয়ের ছবি দিয়ে স্বস্তিকা লিখলেন, “পৃথিবীর কনিষ্ঠ শাশুড়ি।” আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী হেসে বললেন, “হ্যাঁ, সত্যিই অন্য রকমের অনুভূতি। বেশ মজা হচ্ছে। সিরিয়ালের গল্পটা এই ভাবেই সাজানো হয়েছে। কাজটা নিয়ে প্রথম দিন থেকেই আমি খুবই উত্তেজিত। ভাল লাগছে।’’ পাশাপাশি স্বস্তিকা বললেন, ‘‘এটা সত্যিই পর্দা এবং বাস্তব জীবনে কনিষ্ঠ শাশুড়ি মা হয়তো আমিই। কারণ, এত অল্প বয়সে তো কেউই সাধারণত শাশুড়ি হয় না। গল্পে আমার শাশুড়ি হয়েছেন খেয়ালি আন্টি (খেয়ালি দস্তিদার)। তিনি আবার শিখিয়ে দিচ্ছেন কী ভাবে ছেলে এবং বৌমাদের সামলে রাখতে হয়। মজাই লাগছে বেশ।”

Advertisement

বেশ কিছু দিন বিরতির পর আবার ছোট পর্দায় ফিরলেন স্বস্তিকা। মাঝে বেশ কয়েকটি ওয়েব সিরিজ়ে অভিনয় করে ফেলেছেন। স্বস্তিকা অভিনীত সিনেমা ‘ফাটাফাটি’ মুক্তির অপেক্ষায়। এই নতুন সিরিয়ালে ঝিলমিল আর আবিরের জুটিকে দর্শক আগামী দিনে কতটা আপন করে নেন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন