Jeetu-Nabanita

পুলের ধারে আদুরে ছবি জিতু-নবনীতার, চতুর্থ বিবাহবার্ষিকীতে স্বামীর জন্য বিশেষ পোস্ট স্ত্রীর

৬ মে চতুর্থ বিবাহবার্ষিকী পালন করলেন জিতু কমল এবং নবনীতা দাস। এই মুহূর্তে লন্ডনে রয়েছেন তাঁরা। এই বিশেষ দিনে কী পোস্ট করলেন নবনীতা।

Advertisement
শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ২১:১৬
Share:

বিয়ের জন্মদিনে আদুরে ছবি পোস্ট করে কী লিখলেন নবনীতা? — ফাইল চিত্র।

পুলের মধ্যে ডুব দিয়েছেন তাঁরা। দু’জনেরই সারা শরীর ভিজেছে জলে। স্বামীকে জড়িয়ে ভালবাসায় ভরাচ্ছেন নায়িকা। বিবাহবার্ষিকীর দিন এমনই এক আদুরে ছবি পোস্ট করলেন অভিনেত্রী নবনীতা দাস। চার বছর আগে এই দিনে সাত পাকে বাঁধা পড়েছিলেন নবনীতা এবং জিতু কমল। বিয়ের জন্মদিনে এমনই এক ছবি পোস্ট করে নায়িকা লিখলেন, “চার বছরের কলহ, চার বছরের ভালবাসা।” সঙ্গে অনেকগুলো স্টিকার। বেশ কয়েক বছর হল সিরিয়ালের গন্ডি ছাড়িয়ে সিনেমায় পা রেখেছেন জিতু।

Advertisement

‘অপরাজিত’ ছবিতে তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন দর্শক। তার পর থেকেই তাঁর অভিনয়ের চাকা এগিয়ে গিয়েছে। নায়কের প্রতিটি পদক্ষেপে তাঁর পাশে রয়েছেন নবনীতা। চার বছরে তাঁরা দেখেছেন বহু চড়াই-উতরাই। বিশেষত সত্যজিৎ রায়ের চরিত্রে প্রস্তুতির সময় প্রচুর ধৈর্য ধরতে হয়েছিল অভিনেত্রীকে। সেই সময় জিতুকে এক কথায় সামলেছিলেন স্ত্রী নবনীতাই। চার বছরের বিবাহবার্ষিকী লন্ডনে উদ্‌যাপন করছেন তাঁরা।

Advertisement

‘এসকে মুভিজ়’-এর প্রযোজনায় নতুন ছবির শুটিং করতে বিদেশে উড়ে গিয়েছেন নায়ক। সেখানেও তাঁর সঙ্গী স্ত্রী। প্রথম বার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে জুটিতে দেখা যাবে জিতুকে। তা নিয়ে দর্শক মহলে উত্তেজনার শেষ নেই। শোনা যাচ্ছে লন্ডন থেকে ফিরে আসার পর নাকি নতুন সিরিয়ালের কাজ শুরু করবেন নবনীতাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন