Mimi Chakraborty-Nusrat Jahan

জয়পুরে একই অনুষ্ঠানে নুসরত-মিমি, কিন্তু একে অপরের থেকে দূরে ইন্ডাস্ট্রির দুই ‘বোনুয়া’!

একে অপরকে তাঁরা বোনুয়া বলে ডাকেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে জল্পনা তাঁদের নাকি দুরত্ব তৈরি হয়েছে। তাই কি উদয়পুরে একে অপরের থেকে দূরে দূরে তাঁরা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৪:১৪
Share:

একই অনুষ্ঠানে রয়েছেন মিমি এবং নুসরত দু’জনেই। অথচ তাঁরা একসঙ্গে ছবি তোলেননি, কিংবা ইনস্টাগ্রামে পোস্ট করেননি। — ফাইল চিত্র।

উপরে টাঙানো সামিয়ানা। যতটা দূরে চোখে যায় শুধুই সবুজ। সবাই ব্যস্ত নিজেদের মতো সময় কাটাতে। ঘাসজমিতে কার্পেট বিছিয়ে একান্তে সময় কাটাতে ব্যস্ত টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। গোলাপি স্কার্ট এবং ক্রপ টপে আরাম করছেন নায়িকা। মুখোমুখি খোশমেজাজে বসে যশ। উদয়পুরে এমনই এক হালকা মেজাজে ক্যামেরার সামনে ধরা দিলেন নায়ক-নায়িকা।

Advertisement

ঘাসজমিতে কার্পেট বিছিয়ে একান্তে সময় কাটাতে ব্যস্ত নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। ছবি: ইনস্টাগ্রাম।

উদয়পুরে চলছে ‘সওল ফেস্টিভ্যাল’-এ চুটিয়ে প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন তাঁরা। কখনও সুফি গানে মজেছেন, কখনও আবার গালিচার উপর একান্ত মুহূর্তে ধরা দিচ্ছেন। উদয়পুরে চলছে গানের উৎসব। সেখানেই যোগ দিতে গিয়েছেন তাঁরা। আর উদয়পুরে কাটানো প্রতিটি মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দি করছেন। তবে শুধু নুসরত নন, সেই উৎসবে যোগ দিতে গিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও।

উদয়পুরের সেই একই অনুষ্ঠানে হাজির মিমি চক্রবর্তী। —ছবি: ইনস্টাগ্রাম।

সমাজমাধ্যমে বোনুয়ার সঙ্গে ছবি পোস্ট করলেও একই জায়গায় গিয়ে ফ্রেমবন্দি হতে দেখা যায়নি তাঁদের। একই অনুষ্ঠানে রয়েছেন মিমি এবং নুসরত দু’জনেই। অথচ তাঁরা একসঙ্গে ছবি তোলেননি, কিংবা ইনস্টাগ্রামে পোস্ট করেননি। তা দেখে খানিকটা অবাক তাঁদের অনুরাগীরা। এর আগে দিল্লির সংসদভবনেও একসঙ্গে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন তাঁরা। যে ছবি ঘিরে কম বিতর্ক হয়নি। দুই বন্ধুর মধ্যে সম্পর্ক যে আগের মতো নেই তা নিয়েও কম গুঞ্জন হয়নি। সেই জল্পনাই আরও এক বার উস্কে দিচ্ছে উদয়পুরে গিয়ে তাঁদের একসঙ্গে ফ্রেমবন্দি না হওয়া। যদিও এই বিষয়ে তাঁরা কখনও কোনও মন্তব্য করেননি। যে কোনও বিশেষ দিনে একে অপরকে শুভেচ্ছা জানাতে ভোলেন না মিমি-নুসরত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন