Ritwick-Ritabhari

মৈনাকের নতুন ছবিতে ঋত্বিকের বিপরীতে ঋতাভরী! কবে থেকে শুরু হবে শুটিং?

‘এসকে মুভিজ’-এর প্রযোজনায় শুরু হতে চলেছে মৈনাক ভৌমিকের নতুন ছবির শুটিং। নতুন ছবি প্রসঙ্গে কী বললেন পরিচালক?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৯:৫৯
Share:

(বাঁ দিক থেকে) মৈনাক ভৌমিক, ঋত্বিক চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

প্রথম সারির এক নির্দিষ্ট প্রযোজনা সংস্থা ছাড়া তিনি নাকি পরিচালনা করেন না। যদিও কেরিয়ারের শুরুর দিকে তেমন কোনও শর্ত ছিল না। ইদানীং শুধুই একটি প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে পরিচালক মৈনাক ভৌমিককে। তবে এ বার নাকি সেই সংস্থার ছায়া থেকে বেরিয়ে তিনি হাত মিলিয়েছেন অশোক ধানুকার সঙ্গে। শোনা যাচ্ছে ‘এসকে মুভিজ’-এর প্রযোজনায় নতুন ছবির কাজ শুরু করতে চলেছেন মৈনাক। ইতিমধ্যেই ‘প্রি-প্রোডাকশন’-এর কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে। সম্ভবত জুন মাসের শেষে নতুন সিনেমার শুটিং করতে লন্ডন যাবেন পরিচালক।

Advertisement

এই নতুন ছবিতে দর্শকের জন্য আসতে চলেছে একগুচ্ছ চমক। ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাস, দর্শক পেতে চলেছেন নতুন জুটি। শোনা যাচ্ছে, মৈনাকের নতুন ছবিতে জুটি বাঁধছেন ঋত্বিক চক্রবর্তী এবং ঋতাভরী চক্রবর্তী। এ ছা়ড়াও এই ছবিতে নাকি দেখা যাবে সৌরভ দাসকে। এখনও পর্যন্ত এই ছবির কোনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। এই মুহূর্তে পর পর নতুন কাজে সই করছেন ঋতাভরী। কিছু দিন আগে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘ফাটাফাটি’। তার পরেই ‘এসকে মুভিজ’-এর আরও একটি ছবিতে সই করেন তিনি।

পরিচালক অংশুমান প্রত্যুষের নতুন ছবিতে জিতু কমলের বিপরীতে অভিনয় করবেন ঋতাভরী। আবার এই প্রযোজনা সংস্থার অন্য একটি ছবির জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধেন ঋত্বিক। তবে এই প্রথম বার পর্দায় ঋত্বিকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ঋতাভরী। যদিও প্রযোজনা সংস্থার তরফে এই বিষয়ে কোনও কিছু জানানো হয়নি। এই বিষয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পরিচালকের সঙ্গে। মৈনাক বলেন, “হ্যাঁ ছবিটি হচ্ছে। এ মাসেই লন্ডন যাব শুটিং করতে। তবে এখনও কোনও কিছু চূড়ান্ত হয়নি। তাই এর থেকে বেশি কিছুই বলতে পারব না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন