Ritabhari Chakraborty

গেরুয়া নয়, সবুজ বিকিনিতে ‘বেশরম’ ঋতাভরী, নাচে-গানে ঝড় তুললেন ভক্তদের মনে

‘বেশরম রং’ গানে মজেছে গোটা বিশ্ব। ‘পাঠান’-এর গানের রিল তৈরি করছেন সবাই। তা হলে কেন বাদ থাকেন ঋতাভরী? রিল তৈরি করতেই কী বললেন অনুরাগীর?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৫:৩১
Share:

‘বেশরম রং’ গানে ঝড় তুললেন ঋতাভরী চক্রবর্তী। —ফাইল চিত্র।

জানুয়ারি মাসের কথা। ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল ‘পাঠান’। কিন্তু ছবির গান ‘বেশরম রং’ ঘিরে তৈরি হয়েছিল বিস্তর বিতর্ক। বিশেষত গেরুয়া বিকিনিতে দীপিকাকে দেখে কম চর্চা হয়নি। কিন্তু এত বিতর্কের পরেও এই গানে বুঁদ গোটা বিশ্ব। আমজনতা থেকে তারকা— সবাই মজেছেন এই গানে। রিল ভিডিয়োয় ভাইরাল এই গান।

Advertisement

এ বার সেই গানেই ধরা দিলেন ঋতাভরী চক্রবর্তী। না, তবে গেরুয়া বিকিনিতে নয়। সবুজ বিকিনিতে সমুদ্রে জলে, জলপরি হয়ে ধরা দিলেন অভিনেত্রী। একটি ক্যালেন্ডার শুটে মুহূর্তে ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী। লিখলেন , “ওয়াটার বেবি।”

সমুদ্রের মাঝে এই রূপে ঋতাভরীকে দেখে মন্তব্যের বন্যা। কেউ লিখেছেন, “আপনার চাউনিতেই তো মরে যাব। সমু্দ্রের জলে তো আগুন লাগিয়ে দিয়েছেন।” কেউ আবার লিখেছেন “অসাধারণ।” আবার এক জনের মন্তব্য, “মনেও আগুন ধরে গেল।”

Advertisement

আবারও নিজের পুরনো চেহারায় ফিরছেন ঋতাভরী। আন্তর্জাতিক নারী দিবসে আসতে চলেছে তাঁর আগামী ছবি ‘ফাটাফাটি’। যে ছবির জন্য অনেকটা ওজনও বাড়াতে হয়েছিল তাঁকে। বাড়তি ওজন নিয়েও তাঁকে কম কথা শুনতে হয়নি।

অন্য দিকে, অতীতের সব নজির ভেঙে নয়া নজির গড়েছে এই ছবি। ৩৭ দিনেই হিন্দি চলচ্চিত্র দুনিয়ায় এই মুহূর্তে সব থেকে সফল ছবির তকমা পেয়েছে। এত দিন সেই জায়গা ধরে রেখেছিল ‘বাহুবলী ২’। তাকে হারিয়ে সেরার শিরোপা পেল ‘পাঠান’। দেশের অভ্যন্তরে এই ছবির আয় ৫২৮.২৯ কোটি টাকা। বিশ্বব্যাপী এই ছবির আয় ১০২৭ কোটি টাকা। শুধু ‘বাহুবলী ২’ নয়, ‘পাঠান’-এর প্রতিযোগিতা ছিল আরও দুটি ছবির সঙ্গে। আমির খানের ‘দঙ্গল’ এবং যশ অভিনীত ‘কেজিএফ ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন