Sayantika Banerjee

‘তুমি আমার শক্তি, তোমায় ছাড়া আমি কী করব?’, কার উদ্দেশে এমন লিখলেন সায়ন্তিকা?

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় টলিপাড়ার চর্চিত অভিনেত্রী। শুক্রবার সকালে আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেত্রী। জীবনের গুরুত্বপূর্ণ মানুষকে নিয়ে এলেন প্রকাশ্যে।

Advertisement
শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৪:৩১
Share:

কাকে ‘ভালবাসি’ বললেন সায়ন্তিকা? ছবি: ইনস্টাগ্রাম।

হাতে লোভনীয় চকোলেট কেক। হাসিমুখে দাঁড়িয়ে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। কেক হাতে প্রিয় বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করলেন নায়িকা। ছবি দেখে সবার মনেই প্রশ্ন নায়িকার সঙ্গে ইনি কে? অমিত কুমার দে সায়ন্তিকার বহু পুরনো সহকারী। ১০ মার্চ তাঁর জন্মদিনটিকে আরও স্মরণীয় করে তুললেন অভিনেত্রী।

Advertisement

ভাল বন্ধু, সহকারীর জন্মদিনে তাই আবেগপ্রবণ সায়ন্তিকা। ছবি পোস্ট করে তিনি লেখেন, “তুমি আমার শক্তি, প্রিয় বন্ধু, আমার পাঞ্চিং ব্যাগ,আমার ভাই। তুমি না থাকলে আমি কী করতাম? তুমি আমার। তোমার ভাল হোক। খুব ভালবাসি। শুভ জন্মদিন ভাই।”

বহু বছর ধরে তাঁর কাছে কাজ করছেন অমিত। একসঙ্গে থাকতে থাকতে কখন তিনি নায়িকার পরিবারের অংশ হয়ে উঠেছেন, সে কথা কেউই সঠিক বলতে পারবেন না। তাই তো কাছের মানুষের জন্য এই দিনটা আরও স্মরণীয় করে তোলার চেষ্টা করলেন নায়িকা।

Advertisement

প্রসঙ্গত, কয়েক দিন আগে সমাজমাধ্যমে এক জনৈক ব্যক্তির কটাক্ষের শিকার হতে হয় নায়িকাকে। সায়ন্তিকার পোস্টে লাগাতার অশালীন মন্তব্য করেন এক ব্যক্তি। অনুরাগীদের বিষয়টি জানাতে বুধবার রাতে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন অভিনেত্রী। ঠিক কবে থেকে শুরু হল এই উপদ্রব? নেপথ্য কারণ কী?

সায়ন্তিকা বলেন, “কয়েক দিন আগে আমি প্রথমে ওকে কমেন্ট করে সতর্ক করি। কিন্তু শেষে দেখলাম ও আমার অনুরাগীদের আমার হয়ে উত্তর দিতে শুরু করেছে। তার পর যখন দেখলাম, আমার বাবার নাম নিয়ে অশালীন কথা বলতে শুরু করেছে, তখন আর নিজেকে ধরে রাখতে রাখতে পারিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন