Sreelekha Mitra

পোষ্যদের নিয়ে কী ভাবে দিন শুরু হয় শ্রীলেখার? সেই ঝলকই দেখালেন অভিনেত্রী

শ্রীলেখা মিত্রর পোষ্যপ্রেম অনুরাগীদের অজানা নয়। সেই প্রমাণ আরও একবার পাওয়া গেল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৮:৫৪
Share:

পোষ্যদের সঙ্গে নিয়ে শ্রীলেখার রোজনামচার মুহূর্তই সকলের সামনে তুলে ধরলেন অভিনেত্রী। ছবি: ফেসবুক।

পোষ্যদের প্রতি শ্রীলেখা মিত্রর ভালবাসা অনুরাগীদের অজানা নয়। পোষ্যরা অবহেলিত হলে তা মোটে সহ্য হয় না তাঁর। তাই শ্রীলেখাকে গলা ফাটাতেও দেখেছেন তাঁর অনুরাগীরা। তাঁর জীবন তো তাদের কেন্দ্র করেই আবর্তিত। সেই ঝলকই আরও এক বার মিলল মঙ্গলবার সকালে।

Advertisement

এমনিতেই বাড়ির সদস্যরা বাইরে পা রাখলে তা মোটেও পছন্দ করে না আদরের পোষ্যরা। শ্রীলেখার বাড়িতে আবার তিন-তিনটে সারমেয়। তারা তো গোঁসা করেই। সঙ্গে আবার সকাল থেকে মিত্র বাড়িতে পাখিদের আনাগোনা। সকাল থেকে কী হয় শ্রীলেখার বাড়িতে? তাঁর সংসার সামলানোর দায়িত্বে অন্নপূর্ণা মাসি। সে থাকতে কারও ভাতের অভাব হয় না। সকাল থেকে কাক-পায়রাদের ভিড় মিত্র বাড়িতে। তাই তো শ্রীলেখা না থাকলেও, অন্নপূর্ণা মাসিকে ওদের অবশ্যই প্রয়োজন। তবুও তিনি বেরিয়ে গেলে পোষ্যদের বেশ মনখারাপই হয়। পোষ্যদের সঙ্গে নিয়ে শ্রীলেখার রোজনামচার মুহূর্তই সকলের সামনে তুলে ধরলেন অভিনেত্রী।

কিছু দিনের মধ্যেই শুরু করবেন নতুন ছবির শুটিং। ‘মীরজাফর’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। আগামী দিনেও নিয়ে আসতে চলেছেন বেশ কিছু নতুন চমক। এখন শুধুই সেই সব চমক প্রকাশ্যে আসার অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন