Tollywood Actress In her Childhood

লেকের ধারে বসা এই টলি নায়িকাকে চিনতে পারছেন? মায়ের জন্মদিনে স্মৃতিতে ডুব অভিনেত্রীর

কখনও তিনি মায়ের সঙ্গে লেকের ধারে, কখনও আবার মন দিয়ে পড়াশোনা করছেন। বর্তমানে তিনি কিন্তু জনপ্রিয় নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৬:০১
Share:

লেকের ধারে বসা একরত্তি এখন জনপ্রিয় টলি নায়িকা! চিনতে পারছেন? ছবি: ইনস্টাগ্রাম।

১৭ মার্চ তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটার জন্মদিন। কিন্তু শুটিংয়ের ব্যস্ততায় প্রিয় মানুষের সঙ্গে সময় কাটাতে পারছেন না। মন খারাপ অভিনেত্রী তৃণা সাহার। ‘বালিঝড়’ সিরিয়ালে তাঁকে প্রতি দিন দেখেন দর্শক। ‘স্রোত’, ‘ঝোরা’ এবং ‘মহার্ঘ’— ত্রিকোণ প্রেম নিয়ে এগিয়েছে সিরিয়ালের গল্প।

Advertisement

ফ্লোরে মেকআপ করতে করতে আনন্দবাজার অনলাইনকে তৃণা বললেন, “সারা দিন শুটিং। তাই কিছুই করতে পারব না। তবে ইচ্ছা আছে, রাতে রেস্তরাঁ থেকে খাবার এনে একসঙ্গে খাওয়াদাওয়া করব।” মাকে এই বিশেষ দিনে কী উপহার দেবেন নায়িকা? তৃণা বলেন, “মা জামাকাপড়, গয়না ভালবাসেন। তাই বেশ কিছু পোশাক আর গয়না কিনেছি।”

মায়ের জন্মদিনে বিশেষ কিছু পরিকল্পনা করতে না পারলেও, এই দিনটায় নিজের ছোটবেলায় ফিরে গেলেন তৃণা। মায়ের কাছে বেড়ে ওঠার মুহূর্তগুলো ভাগ করে নিলেন নায়িকা। তাঁর ছোটবেলার ছবি দেখে অবাক অনেকেই। প্রথমে তো অনুরাগীদের একটা বড় অংশ পড়েছিলেন সমস্যায়। বুঝতেই পারছিলেন না যে, ইনিই বর্তমানের তৃণা কি না। তবে মায়ের সঙ্গে সময় কাটানোর পুরনো মুহূর্তগুলো ভাগ করে তৃণা লেখেন, “শুভ জন্মদিন মা।” পার্কের পাশে বসে থাকা নায়িকার এই ছবি দেখে অনেকেই মন্তব্য করেছেন, “ছোট্ট তৃণা তো অনেকটা তাঁর মায়েরই মতো।”

Advertisement

কিছু দিন আগে তৃণা আর নীল ভট্টাচার্যের সম্পর্ক নিয়ে টলিপাড়ায় জোর চর্চা শুরু হয়। যদিও এই প্রসঙ্গ বরাবরই এড়িয়ে এসেছেন তৃণা। তবে সম্প্রতি বন্ধুর বিয়েতে এই জুটিকে আবারও একসঙ্গে দেখে খুশি তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন