Srijit-Mithila

দু’টি পোস্ট, দুই চরিত্র, সানিয়া-শোয়েবের পর সৃজিত-মিথিলাকে নিয়ে জল্পনা

২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত-মিথিলা। দু’বছরের মধ্যেই কিসের গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৭:৩২
Share:

শোয়েব-সানিয়ার মতো কোনও গুগলি দিচ্ছেন সৃজিত-মিথিলা? ফাইল চিত্র।

বেশ কিছু দিন ধরেই যে তারকা দম্পতির বিচ্ছেদের খবরে তোলপাড়, তাঁরা সানিয়া মির্জা-শোয়েব মালিক। ১২ বছরের সম্পর্ক ভাঙনের মুখে। এক জন পাকিস্তানের ক্রিকেটার, অন্য জন ভারতের অন্যতম সেরা টেনিস তারকা। যদিও কাঁটাতার তাঁদের সম্পর্কের অন্তঃরায় কখনওই হয়নি। এরই মাঝে টলিপাড়ার আর এক দম্পতিকে নিয়ে কানাঘুষো শুরু হয়েছে। বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মিথিলা ও টলিপাড়ার প্রথম সারির অন্যতম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ২০১৯ সালে সৃজিত-মিথিলা বিবাহবন্ধনে আবদ্ধ হন। মোটের উপর ভালই চলছিল। তবে সম্প্রতি সমাজমাধ্যমে দুই তারকার হেঁয়ালি ভরা পোস্ট উস্কে দিচ্ছে জল্পনা।

Advertisement

গত কয়েক দিন ধরে কেরলে রয়েছেন সৃজিত। পরবর্তী কাজের রেইকি করতে গিয়েছেন পরিচালক। অন্য দিকে মেয়েকে নিয়ে ব্যাংককে রয়েছেন মিথিলা। বিয়ের পর থেকে কাজের কারণে ‘লং ডিসট্যান্স সম্পর্ক’ বা বলা যায় দূরে দূরেই রয়েছেন এই জুটি। তার মধ্যে বিয়ের পর থেকেই মুম্বইয়ে কাজের সংখ্যাও বেড়েছে সৃজিতের। অন্য দিকে মিথিলাকেও ঘুরে বেড়াতে হয় দেশে-বিদেশে। সম্প্রতি মেয়ের সঙ্গে ব্যাংককের অলিগলি ঘুরে বেড়াতে দেখা যায় অভিনেত্রীকে। তার মাঝে ভালবাসার বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে একটি পোস্টে মিথিলা লেখেন, ‘‘প্রকৃত প্রেম কী ভাবে বোঝা সম্ভব? প্রেমে কি ন্যায় হয়? ভালবাসা যে সত্যিই নেই, সেটা বোঝার জন্য কতটা পথ হাঁটতে হয়?’’ মিথিলার এই পোস্টে মন্তব্যকারীদের উপদ্রুব যাতে সীমাবদ্ধ রাখা যায় সেই সর্তকতাও নিয়েছেন মিথিলা।

অন্য দিকে সৃজিত সমাজমাধ্যমে মার্কিন গায়ক বব ডিলানের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের কয়েকটি লাইন লেখেন। ‘‘দেয়ার ইজ় নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ় নো নিড ফর ব্লেম।’’ সমুদ্র সৈকতে দিগন্তের দিকে তাকিয়ে সৃজিত। আঁকড়ে ধরে রয়েছেন এক মৃতপ্রায় গাছের ডাল। সৃজিত যে গানটির লাইন শেয়ার করেছেন নিঃসন্দেহে বিচ্ছেদ, বিষাদের গান। তা হলে কি গানের কথার মাধ্যমে তিনি পরোক্ষে অন্য ইঙ্গিত দিতে চেয়েছেন! প্রসঙ্গত, দিন দুয়েক আগে মিথিলাও মনের ভাব ব্যক্ত করতে ডিলানের শরণাপন্ন হয়েছিলেন। বিখ্যাত ‘লাইক আ রোলিং স্টোন’ গানটি থেকে ধার করে সমাজমাধ্যমে লিখেছিলেন, ‘‘উইদ নো ডিরেকশন হোম, লাইক আ কমপ্লিট আননোন, লাইক আ রোলিং স্টোন...।’’ ফলে সময়ের সঙ্গে জল্পনা বেড়েছে। দুই তারকার পোস্ট ও পাল্টা পোস্টে দেখে অনেকেই অশনি সঙ্কেত দেখতে পাচ্ছেন। এই ধরনের পোস্ট কি নিতান্ত ‘সাধারণ’? না কি শোয়েব-সানিয়ার মতো কোনও গুগলি দিচ্ছেন সৃজিত-মিথিলা? উত্তর পেতে অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন