Srijit Mukherji

আবেগপ্রবণ সৃজিত, মেয়ে আয়রা ভায়োলিন বাজাল পরিচালকের ছোটবেলার শিক্ষকের সঙ্গে

কলকাতায় সৃজিত মুখোপাধ্যায়। মেয়েকে নিয়েই কাটছে তাঁর সময়। ক্রিসমাস কয়ারে ছোটবেলার শিক্ষককে দেখে ফিরে গেলেন তাঁর ছেলেবেলায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৪:২২
Share:

কলকাতায় ফিরে আবেগপ্রবণ সৃজিত মুখোপাধ্যায়। ফাইল চিত্র।

কলকাতা থেকে মুম্বই— শহরের অন্যতম ব্যস্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ২০২২ সালের পুরোটাই প্রায় কাটিয়েছেন কলকাতার বাইরে। তাই তো কিছু দিন আগে স্ত্রী মিথিলা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন কলকাতায় না ফিরলে সৃজিতকে তিনি কতটা মিস করেন। কিন্তু পরিচালক যদি শহরে থাকেন তখন তাঁর পুরো সময়টাই পরিবারের। সেই ঝলকই মিলল সৃজিতের রবিবার সকালের পোস্টে।

Advertisement

মেয়ে আয়রাকে এমনিতেই চোখে হারান তিনি। তাই তো কলকাতায় ফিরলে একটা মুহূর্ত মেয়েকে চোখের আড়াল করেন না সৃজিত। এই যেমন ক্রিসমাস কয়ারে মেয়েকে নিয়ে গির্জায় গেলেন পরিচালক। সেখানে গিয়ে আরও আবেগপ্রবণ সৃজিত। দেখা হল ছোটবেলার শিক্ষকের সঙ্গে। যে শিক্ষকের কাছে সৃজিত ও তাঁর দিদি এক সময় ইতিহাস, সাহিত্য এবং সঙ্গীতের পাঠ নিয়েছেন। তাঁর সঙ্গে দেখা।

মেয়েকে নিয়ে সেই শিক্ষকের সঙ্গে ছবি পোস্ট করে পরিচালক লেখেন, “যে শিক্ষকের থেকে আমি এবং আমার দিদি ইতিহাস, সাহিত্য, সঙ্গীতের পাঠ নিয়েছি যিনি আমাদের দেখেছেন বড় হতে, তাঁর সঙ্গে আমার মেয়ে ভায়োলিন বাজাল। খুবই খুশি।” বড়দিনের সময়টা শহরে পরিবারের সঙ্গে চুটিয়ে উপভোগ করতে চান সৃজিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন