Sumana Das

‘টুম্পা’ এ বার ‘করিশ্মা’, ‘গার্লস গ্যাং’ নয়া চমক সুমনার

‘রেস্ট ইন প্রেম’-এর পর সুমনা ব্যস্ত আরও একটি ওয়েব সিরিজের আউটডোর শ্যুটিংয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০ ১৭:৫১
Share:

সুমনা দাস।

সুমনা দাস আর ‘টুম্পা’ নন। এ বার তিনি ‘করিশ্মা কপূর’। ফলে, লেহেঙ্গা-চোলি ছেড়ে কালো ক্রপ টপ, শর্ট, তার উপরে টকটকে লাল শিফনের শর্ট ড্রেস পরেছেন। ডেভিড ধবনের ‘কুলি নম্বর ১’-এর করিশ্মা লুক তাঁর। ব্যাকগ্রাউন্ডে ওই ছবিরই সুপারহিট গান ‘হুসন হ্যায় সুহানা’।

সুমনার সঙ্গী তাঁরই দুই বান্ধবী চিত্রালি আর কস্তুরি চক্রবর্তী। গার্লস গ্যাং মিলে তুমুল নেচেছেন এই গানের সঙ্গে। ‘টুম্পা’র মতোই জমে গিয়েছে এই নাচও।

‘রেস্ট ইন প্রেম’-এর পর সুমনা ব্যস্ত আরও একটি ওয়েব সিরিজের আউটডোর শ্যুটিংয়ে। সম্ভবত সেখানেই শ্যুটের অবসরে নিজেদের ঘরে রিল ভিডিয়ো শ্যুট করেছেন। ভরতনাট্টম জানা সুমনার প্যাশন নাচ। আনন্দবাজার ডিজিটালের সঙ্গে সাক্ষাৎকারে মিউজিকে পোস্ট গ্র্যাজুয়েশন অভিনেত্রী জানিয়েছিলেন, মমতা শংকরের কাছে নাচ শেখার ভীষণ ইচ্ছে ছিল তাঁর। সেই স্বপ্ন পূরণ না হলেও পরিচালক জিৎ চক্রবর্তীর প্রথম ছবি ‘শেষের গল্প’-এ স্ক্রিন শেয়ার করেছেন তাঁর প্রিয় অভিনেত্রীর সঙ্গে।
২০১৫ থেকে ছবির দুনিয়ায় নিয়মিত কাজ করছেন সুমনা। বড় পর্দার পাশাপাশি তাঁকে দেখা গিয়েছে ‘রাখী বন্ধন’, ‘কেশব’, ‘কনে বউ’-য়ের মতো জনপ্রিয় ধারাবাহিকেও।

Advertisement

আরও পড়ুন: বছর শেষের চমক! লুক বদলে ‘রাউডি বেবি’ ঋতব্রত

জনতার সম্পত্তি নই, যে সব জবাব দিতে হবে​

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন