Entertainment News

‘কাস্টিং কাউচ’-এর লিখিত প্রমাণ দিলেন এই টিভি অভিনেত্রী!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুলগ্নাকে ‘কম্প্রোমাইজ’ করার অফার দেওয়া হয়। সঙ্গে সঙ্গেই সেই অফার ফিরিয়ে দেন তিনি। তবে সেই কথোপকথনের স্ক্রিন শট তুলে শেয়ার করেছেন ওয়েব দুনিয়ায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৭ ১৪:১৯
Share:

অভিনেত্রী সুলগ্না চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কাস্টিং কাউচ’ নিয়ে ধোঁয়াশা রয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কেউ সরাসরি মুখ খোলেন, কেউ বা হেসে এড়িয়ে যান। কিন্তু এ বার লিখিত প্রমাণ মিলল। যেখানে অভিনেত্রীকে ‘কম্প্রোমাইজ’ করার কথা বলা হয়েছে! সেই লিখিত প্রমাণ প্রকাশ্যে নিয়ে এলেন টেলিভিশন অভিনেত্রী সুলগ্না চট্টোপাধ্যায়।

Advertisement

আরও পড়ুন, ‘বাবা’ হলেন সৌরভ!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুলগ্নাকে ‘কম্প্রোমাইজ’ করার অফার দেওয়া হয়। সঙ্গে সঙ্গেই সেই অফার ফিরিয়ে দেন তিনি। তবে সেই কথোপকথনের স্ক্রিন শট তুলে শেয়ার করেছেন ওয়েব দুনিয়ায়। তিনি লিখেছেন, ‘এই ধরনের অফার এত সাধারণ হয়ে গিয়েছে, যে আর প্রভাবিত হওয়ার কোনও কারণ নেই।’

Advertisement

আরও পড়ুন, আসছে ‘গোপাল ভাঁড়’…

পরে ইনইয়ুথডটকমকে সুলগ্না বলেন, ‘‘আমি ক্যাজুয়ালি ওই অফারের মেসেজ পোস্ট করেছিলাম। কোনও পাবলিসিটি চাইনি। বলিউডের প্রথম সারির এক তারকার সঙ্গে বিজ্ঞাপনের অফার ছিল ওটা। অফকোর্স আমি খুব খুশি ছিলাম। কিন্তু পরে ওই ব্যক্তি আমাকে বলেন, প্রজেক্টটায় কী কী করতে হবে। তখন আমি পিছিয়ে আসি।’’

সুলগ্না আরও জানিয়েছেন বলিউডের প্রথম সারির তারকাদের কাছ থেকে তিনি কখনও এমন অফার পাননি। সব সময়ই কিছু ‘মিডলম্যান’ পরিচালক অথবা নায়কদের হয়ে এই প্রস্তাব নিয়ে আসেন। ফলে ‘কাস্টিং কাউচ’ যে ইন্ডাস্ট্রিতে ভরপুর রয়েছে সুলগ্নার পোস্ট সেই সত্যিকেই আরও নগ্ন করে দিল। !

!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন