Divya Bhatnagar

করোনায় প্রয়াত মাত্র ৩৪ বছরের এই টেলি অভিনেত্রী

অবস্থার অবনতি হওয়ায় ভেন্টিলেশনে রাখা হয়েছিল অভিনেত্রীকে। উচ্চ রক্তচাপের রুগী ছিলেন দিব্যা।  

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০ ১৭:৩০
Share:

মৃত্যুকালে দিব্যার বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর।

টেলি দুনিয়ায় ফের শোকের ছায়া। চলে গেলেন অভিনেত্রী দিব্যা ভাটনগর। এক সপ্তাহ করোনাভাইরাসের সঙ্গে লড়াই করার পর শেষ নিশ্বাস ত্যাগ করলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। মুম্বইয়ের সেভেন হিলস হাসপাতালে ভর্তি ছিলেন দিব্যা। অবস্থার অবনতি হওয়ায় ভেন্টিলেশনে রাখা হয়েছিল অভিনেত্রীকে। উচ্চ রক্তচাপের রোগী ছিলেন দিব্যা।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দিব্যার মা জানান, দিব্যার শারীরিক অবস্থা খুবই সঙ্কটজনক ছিল। ২৬ নভেম্বর রাতে তাঁর অবস্থার আরও অবনতি হলে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আসা হয়। তার সঙ্গেই বেশ কয়েক দিন ধরে নিউমোনিয়াতেও ভুগছিলেন অভিনেত্রী।

দিব্যার সহকর্মীরা তাঁর অকালপ্রয়াণে শোকাহত। অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য, শিল্পা শিরোদকর ইতিমধ্যে দিব্যার সঙ্গে ছবি পোস্ট করে তাঁর উদ্দেশে আবেগপ্রবণ বার্তা লিখেছেন।

Advertisement

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)

আরও পড়ুন: মা-বাবার কোলে নয়, ভিডিয়োয় একাই কৃশিব, মুখ কেন আড়ালে?

Advertisement

অভিনেত্রীর মায়ের অভিযোগ, দিব্যা অসুস্থ হওয়ার পর তাঁর স্বামী গগন তাঁকে পরিত্যাগ করেন। যদিও গগন দিব্যার পরিবারের অভিযোগকে ভিত্তিহীন বলে নাকচ করে দিয়েছেন। ২০১৯ সালে ডিসেম্বর মাসে গগনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন দিব্যা। তিনি জানান, শুরুর দিকে দিব্যার পরিবারের লোকজন তাঁদের সম্পর্ককে মেনে নেননি।

আরও পড়ুন: বেবো ফিরছেন মুম্বইয়ে, রোদে ভেজা ছবি পোস্ট করে বিদায় পাহাড়কে

দিব্যাকে ‘উড়ান’, ‘জিত গায়ি তো পিয়া মোরে’, ‘বিষ’ ইত্যাদি ধারাবাহিকে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন