এক কালে টেলিভিশন কাঁপানো এই খুদে তারকারা এখন কোথায়

তাদের অনেকেই আবার নজর কেড়েছে বড় পর্দাতেও। সময়ের সঙ্গে শৈশব পেরিয়ে এখন এরা সবাই তরতাজা তরুণ-তরুণী। আসুন দেখেনি ওই সব তারকারা এখন কেমন আছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৭ ১১:৫৬
Share:
০১ ০৭

কিংশুক বৈদ্য (সঞ্জু): শাকা লাকা বুম বুমের সঞ্জুর ম্যাজিক পেন্সিল দর্শকদের পৌঁছে দিয়েছিল এক জাদুর দুনিয়ায়। বড় পর্দায় কাজল এবং অজয় দেবগনের সঙ্গে 'রাজু চাচা'তেও একটি গুরুত্বপূর্ণ রোলে দেখা গিয়েছিল তাকে। সঞ্জুকে শেষ দেখা যায় 'এক রিস্তা সাজেদারি কা' নামে একটি টেলিভিশন কমেডি সিরিজের নায়কের চরিত্রে। তবে বড় বয়সে তার অভিনয় তেমন ভাবে নজর কাড়েনি।

০২ ০৭

তানভি হেগড়ে (ফ্রুটি): 'সোন পরি'-র ফ্রুটিকে মনে আছে? ছোট পর্দা কাঁপানো মিষ্টি, প্রাণচঞ্চল এই কিশোরী তার অভিনয় দক্ষতার ছাপ রেখেছে বলিউড জগতেও। 'গজ গামিনী', 'চ্যাম্পিয়ন', 'রাহুল', 'ইশা', 'পিতা', 'দুর্গা', 'বিরুদ্ধ..ফ্যামিলি কামস ফার্স্ট', 'বাহ! লাইফ হো তো অ্যায়সি!’, এক গুচ্ছ সিনেমা তার ঝুলিতে। পাশাপাশি দেড়শোর বেশি কর্মাশিয়ালে অংশ নিয়েছে তানভি। তবে তেমন ভাবে নজর কাড়তে ব্যর্থ তানভি।

Advertisement
০৩ ০৭

অভিকা গৌড় (আনন্দী): টেলিভিশন দুনিয়ার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক 'বালিকা বধূ'তে অভিকার 'আনন্দী' চরিত্র তাকে অন্য মাত্রায় নিয়ে যায়। পরে 'শ্বশুরাল সিমর কা' নামক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে অভিকা। তবে এর পর থেকে আর তেমন ভাবে দেখা যায়নি তাকে।

০৪ ০৭

ভবেশ বালচন্দানি (বীর): 'বীর কা আদর্শ বীরা'র সেই ছোট্ট বীরকে মনে আছে? যে প্রাণ দিয়ে নিজের ছোট বোনকে ভালবাসত। বীর চরিত্রে ভবেশের অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। কিন্তু এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর টেলিভিশন জগত থেকে একরকম বিদায় নিয়েছে ভবেশ। তবে সম্প্রতি ইন্দোনেশিয়ার একটি টিভি শোতে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে।

০৫ ০৭

সানি সিংহ (বিশাল): 'দেখ ভাই দেখ'-এর শেখর সুমন (সমীর) এবং সুনিতা (ভাবনা)-র সেই ছোট্ট, দুষ্টু ছেলে বিশালকে মনে আছে? নব্বইয়ের দশকে টেলিভিশন জগতে সাড়া জাগিয়েছিল এই জনপ্রিয় ধারাবাহিক। সে দিনের সেই ছোট্ট বিশাল এখন হ্যান্ডসাম হাঙ্ক সানি। সম্প্রতি শাহিদ কপূর অভিনীত 'পাঠশালা'-তে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।

০৬ ০৭

করিশ্মা আচার্য (আভা): দেখ ভাই দেখেই বিশালের বোনের চরিত্রে অভিনয় করে আভা ওরফে করিশ্মা। সেদিনের ছোট্ট আভা এখন সুন্দরী যুবতী করিশ্মা। তবে অভিনয়ের জগত ছেড়ে করিশ্মা এখন মুম্বইয়ের একজন সফল ফ্যাশন ডিজাইনার।

০৭ ০৭

মাস্টার মঞ্জুনাথ (স্বামী): মঞ্জুনাথ নায়াকার ওরফে মাস্টার মঞ্জুনাথ সবচেয়ে বেশি পরিচিত আর কে নারায়ণের লেখা বিখ্যাত সিরিজ 'মালগুড়ি ডেজ'-এর জনপ্রিয় চরিত্র 'স্বামী'র নামে। ওই চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য একাধিক অ্যাওয়ার্ড পেয়েছেন মঞ্জুনাথ। অনেক হিন্দি এবং কন্নর ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। বর্তমানে বেঙ্গালুরু-মাইসোর ইনফ্রাস্ট্রাকচার করিডর প্রোজেক্টে তিনি ভাইস প্রেসিডেন্টের পদে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement