Aamir Khan

কেন টুইঙ্কলকে কষে থাপ্পড় বসাতে গিয়েছিলেন আমির? কী এমন হয়েছিল ছবির সেটে?

‘মেলা’ ছবির সেটে আমিরের হাতে থাপ্পড় খেতে খেতে বাঁচেন টুইঙ্কল খন্না। তা-ও আবার অক্ষয়ের জন্যই এমন কাণ্ড করতে যান আমির।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১২:১৫
Share:

ছবি: টুইঙ্কলকে থাপ্পড় মারতে যান আমির। সংগৃহীত।

বি-টাউনে তাঁর সেন্স অফ হিউমারের জন্য বিখ্যাত টুইঙ্কল খন্না। রাজেশ খন্না ও ডিম্পল কপাডিয়ার মেয়ে। কেরিয়ারের শুরুতে অভিনয়কে পেশা হিসাবে বাছলেও খুব অল্প কয়েক বছরের মধ্যেই অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। অভিনয় ছেড়েই বিয়ে করেন অক্ষয় কুমারকে। দুই ছেলেমেয়ে, স্বামী নিয়ে সংসার তাঁর। নিজের কেরিয়ারে সাকুল্যে ১৩ টি ছবিতে কাজ করেন। শাহরুখ খান-আমির খান-সলমন খানের মতো বড় তারকাদের সঙ্গে কিছু ছবি হিট হলেও বেশির ভাগই চলেনি। এমনিতেই বেশ স্পষ্টবক্তা টুইঙ্কল। তাঁকে সমঝে চলেন তাঁর স্বামী অক্ষয় কুমারও। বেশ কয়েক বছর আগে টুইঙ্কল জানিয়েছিলেন, ‘মেলা’ ছবির সেটে আমিরের হাতে থাপ্পড় খেতে খেতে বাঁচেন। তা-ও আবার অক্ষয়ের জন্যই এমন কাণ্ড করতে যান আমির। তবে আসল ঘটনা সত্যিই বিস্ময়কর।

Advertisement

২০০০ সালে মুক্তি পায় ‘মেলা’ ছবিটি। প্রথম বার প্রেমের ছবিতে দেখা গিয়েছিল আমির-টুইঙ্কলকে। ছবির শুটিংয়ে আউটডোরে যায় গোটা টিম। কিন্তু কিছুতেই কাজে মন বসছে না অভিনেত্রীর। বার বার অন্যমনস্ক হয়ে পড়ছিলেন টুইঙ্কল। অন্য দিকে, আমিরের সব শট চাই নিখুঁত। টুইঙ্কলের অন্যমনস্কতা দেখেই জানতে চান কী হয়েছে তাঁর। টুইঙ্কল জানান, অক্ষয়ের কথা ভাবছেন, তাই বার বার মন চলে যাচ্ছে অন্য দিকে। শুনে ধমক দিয়ে প্রায় থাপ্পড় কষাতে যান আমির। যদিও গোটা ঘটনাটি মজার ছলেই বলেন টুইঙ্কল।

এই ছবি মুক্তির পরেই অক্ষয়কে বিয়ে করেন টুইঙ্কল। ২০০১ সালের ১৭ জানুয়ারী চারহাত এক হয়। বহু বছরের দাম্পত্য তাঁদের। অভিনয় ছেড়ে লেখালেখিতে মন দিয়েছেন টুইঙ্কল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন