Urfi Javed

‘ভুল ভুলাইয়া’ ছবির প্রিয় চরিত্রের মতো সেজেছিলেন উরফি, তাতেও মিলল খুনের হুমকি!

এর আগেও এমন হুমকির শিকার হয়েছেন উরফি জাভেদ। পুলিশে অভিযোগ করার পরে গ্রেফতারও হয়েছিলেন অভিযুক্ত। বছর ঘুরতে না ঘুরতে ফের খুনের হুমকি পেলেন টেলি তারকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৪:১৪
Share:

(বাঁ দিকে) রাজপাল যাদব, উরফি জাভেদ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ফের খুনের হুমকি পেলেন উরফি জাভেদ। মঙ্গলবার সমাজমাধ্যমের পাতায় একটি স্ক্রিনশট পোস্ট করেন উরফি। সেই স্ক্রিনশটে দেখা যাচ্ছে, নিখিল গোস্বামী নামের এক ব্যক্তি উরফিকে ইমেল করেছেন। সেই ইমেলে লেখা, ‘‘যে ভিডিয়ো তুমি আপলোড করেছ, সেটা তাড়াতাড়ি সরিয়ে দাও। না হলে খুন হতে বেশি সময় লাগবে না।’’ সমাজমাধ্যমের পাতায় এই ইমেলের একটি স্ক্রিনশট পোস্ট করেন উরফি। কোন ভিডিয়োর কারণে এমন হুমকি পেলেন তিনি?

Advertisement

দিন কয়েক আগে সমাজমাধ্যমের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন উরফি। গলায় চওড়া গাঁদা ফুলের মালা। ঠোঁটের উপরে ছোট্ট গোঁফ। কানের পাশে গোঁজা কয়েক গাছি ধূপ। ‘ছোটা পণ্ডিত’-এর সাজে প্রকাশ্যে এসেছিলেন উরফি। কে এই ছোটা পণ্ডিত? অক্ষয় কুমার অভিনীত ‘ভুল ভুলাইয়া’ ছবির অন্যতম জনপ্রিয় চরিত্র ‘ছোটা পণ্ডিত’। অভিনেতা রাজপাল যাদব অভিনয় করেছিলেন ওই চরিত্রে। গোটা গায়ে লাল রং, গলায় ফুলের মালা ও কানের পাশে গোঁজ কয়েক গাছি ধূপ। নিজের এমন সাজপোশাক ও অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা তৈরি করেছিলেন তিনি। ছবিতে তাঁর চরিত্র স্বল্প সময়ের হলেও দর্শক ও অনুরাগীরা তাঁকে ভোলেননি। হ্যালোইউইন উৎসবের জন্য সেই চরিত্রকেই বেছে নিয়েছিলেন উরফি। সমাজমাধ্যমেরা পাতায় তারকা জানান, হ্যালোউইনের পার্টির জন্য প্রস্তুতি নিয়েও সেখানে যেতে পারেননি। তবে নিজের ‘লুক’ সবাইকে দেখাতে চেয়েছিলেন তিনি। সেই কারণেই সমাজমাধ্যমের পাতায় নিজের ‘ছোটা পণ্ডিত’-এর বেশভূষা পোস্ট করেন তিনি। উরফি জানান, তিনি আশাও করেননি ওই সাজপোশাকের জন্য খুনের হুমকি পেতে পারেন। তাঁর কথায়, ‘‘এ দেশের পুরুষদের দেখে আমি তিতিবিরক্ত ও হতবাক। একটা জনপ্রিয় চরিত্রের আদলে সাজার জন্য আমি খুনের হুমকি পাচ্ছি!’’

এর আগেও একাধিক বার ধর্ষণ ও খুনের হুমকি পেয়েছেন উরফি। তবে চুপ করে বসে থাকার পাত্রী নন তিনি। গত বছর ডিসেম্বর মাসে উরফির অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন নবীন গিরি নামের এক ব্যক্তি। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪(এ), ৩৫৪(ডি), ৫০৯, ৫০৬ ধারায় অভিযোগ দায়ের হয়েছিল তাঁর বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন