Bollywood Scoop

বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে এক নারীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন উরফি! রহস্যময়ী কে, জানেন?

বরাবরই বিতর্কের কেন্দ্রে তিনি। পোশাক নির্বাচন নিয়ে তো বটেই, নিজের বিভিন্ন ‘বেফাঁস’ মন্তব্য নিয়েও একাধিক বার আলোচনায় উঠে এসেছেন উরফি জাভেদ। প্রেমই বা বাকি থাকে কেন!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৪:০৪
Share:

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

টেলিভিশন জগতের অন্যতম চেনামুখ তিনি। তবে তার নেপথ্যে কি স্রেফ পেশাগত কারণ? মোটেই নয়! বিতর্ক তৈরি করায় উরফি জাভেদের জুড়ি মেলা ভার। কখনও নিজের পোশাক নির্বাচনের মাধ্যমে, কখনও আবার নিজের বেফাঁস মন্তব্যের মাধ্যমে কোনও না কোনও বিতর্ক সৃষ্টি করেন উরফি। একাধিক বিতর্কের কেন্দ্রে থাকা সত্ত্বেও সমাজমাধ্যমের সৌজন্যে বেশ জনপ্রিয় মুখ তিনি। তাঁর প্রেমজীবন নিয়েও কানাঘুষো কম নয়। কার সঙ্গে প্রেম করছেন তিনি, তা নিয়ে নেটাগরিকদের উৎসাহের অন্ত নেই। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে তারকার একটি অন্তরঙ্গ ছবিও। তাতেই আরও বেড়ে গিয়েছে উত্তেজনা। উরফির মনের মানুষটি আদপে কে?

Advertisement

এক ব্যক্তিকে জড়িয়ে ধরে তাঁর মুখে চুম্বন এঁকে দিচ্ছেন তিনি, সম্প্রতি সমাজমাধ্যমে এমনই একটি ছবি পোস্ট করেন উরফি। বিবরণীতে লেখেন, ‘‘তোমাকে ভালবাসি’’। সমাজমাধ্যমে এই ছবি পোস্ট করার পরেই প্রশ্ন ওঠে, উরফির জীবনের এই বিশেষ ব্যক্তিটির পরিচয় কী। প্রেমিক নয়, প্রেমিকা খুঁজে পেয়েছেন ‘বিগ বস্’ খ্যাত টেলিতারকা। খবর, উরফির এই প্রেমিকার নাম কাজল ত্যাগী। সমাজমাধ্যমে প্রভাবী বলে পরিচিত তিনি। পেশাদার হিসাবে মডেলিংও করেন কাজল। পাশাপাশি, উরফির এই চর্চিত প্রেমিকা বেশ কেতাদুরস্তও বটে। শোনা যাচ্ছে, গত কয়েক মাস ধরেই একসঙ্গে সময় কাটাচ্ছেন উরফি ও কাজল। বন্ধুত্ব থেকেই নাকি প্রেমের সূত্রপাত দু’জনের মধ্যে।

‘মেরি দুর্গা’ ধারাবাহিকে অভিনয় করাকালীন অভিনেতা পরশ কালনাওয়াতের প্রেমে পড়েছিলেন উরফি। সম্পর্কে থাকাকালীন উরফির নামও নিজের শরীরের ট্যাটু করিয়েছিলেন পরশ। ২০১৮ সালে সেই সম্পর্কে ইতি টানেন উরফি। তার বছর পাঁচেক পরে নতুন প্রেম উরফির। যদিও এখনও পর্যন্ত নিজের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ খোলেননি টেলি তারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন