Urfi Javed

অলঙ্কার সরতেই উন্মুক্ত স্তন! বেলা হাদিদকে নকল করে অপ্রস্তুত উরফি

বেলা হাদিদকে নকল করার চেষ্টা উরফির। যদিও লজ্জা নিবারণের জন্য তারের ফুসফুস যথেষ্ট ছিল না। সেই দেখে কটাক্ষের বন্যা। তাতে গা করলেন না উরফি। সপ্রতিভ হয়েই ক্যামেরায় পোজ দিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

সংবাাদ সংস্থা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৬:৪৩
Share:

ফুসফুসের সাজে বেসামাল উরফি

কখনও ঝিনুক, কখনও আলো দিয়ে শরীর ঢাকেন। আবার ঢাকেনও না। সবটাই তাঁর মর্জি। লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। তবে নিত্যনতুন ফ্যাশনের পোশাক যে তাঁকে বেকায়দায়ও ফেলে, তার প্রমাণ মিলছে সম্প্রতি। হলিউড তারকা বেলা হাদিদের পোশাক নকল করতে গিয়ে একেবারে বেআব্রু হয়ে পড়লেন জনসমক্ষে।এক ভাইরাল ভিডিয়োতে তা নিয়েই হাসাহাসি।

Advertisement

দেখা যায়, গাড়ি থেকে নেমে পোজ দিচ্ছেন উরফি। বুকের উপর তার দিয়ে বানানো ফুসফুসের নকশা। সেটিই গিঁট দিয়ে বাঁধা পিছনে। সঙ্গে ট্রাউজার্স। কিন্তু পাশ ফিরতেই স্তন দৃশ্যমান। স্তনবৃন্ত অবধি স্পষ্ট দেখা যাচ্ছিল। অর্থাৎ, লজ্জা নিবারণের জন্য তারের ফুসফুস যথেষ্ট ছিল না। সেই দেখে কটাক্ষের বন্যা। যদিও গা করলেন না উরফি। সপ্রতিভ হয়েই ক্যামেরায় পোজ দিলেন। নেটদুনিয়া নিন্দায় ভরলেও বরাবরের মতো নির্বিকার প্রাক্তন বিগ বস তারকা।

কান চলচ্চিত্র উৎসবে মডেল-তারকা বেলাকেও এ ধরনের ফুসফুস-সাজে দেখা গিয়েছিল। বুকের উপর ছড়িয়ে ছিল সেই সোনার ফুসফুসের শিরা-ধমনী, যাতে ঢেকে গিয়েছিল তারকার স্তনদ্বয়। সেই ফুসফুস অবশ্য গলার অলঙ্কারের মতো ব্যবহার করেছিলেন বেলা। পরনে ছিল বুকখোলা কালো গাউন। সব মিলিয়ে লজ্জায় পড়তে হয়নি, বরং অন্য ব্যক্তিত্ব উপহার দিয়েছিল তারকাকে। তুলনায় উরফির গলায় রূপালি তারের জাল অনেকটাই ‘খেলো’ বলে মনে করছেন নিন্দকরা। তাঁদের মতে, না পেরেছেন হলিউড তারকাকে যথাযথ নকল করতে, না তাঁকে ভাল দেখাচ্ছে। তিনি আসলে নিজেকে কী ভাবেন? সে প্রশ্নই তুলছেন অনেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন