Urfi Javed

স্কার্ট না ঘড়ির দোকান! সাহস থাকলে উরফির নতুন স্কার্ট পরে দেখতে পারেন

উরফি মানেই চমক। উরফি মানে বিতর্কও। মাঝেমধ্যেই বিচিত্র সব পোশাক পরে খবরের শিরোনামে উঠে আসেন প্রাক্তন ‘বিগ বস’-তারকা। এ বারও তার অন্যথা হল না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১১:৫৩
Share:

উরফির স্কার্ট দেখলে চমকে যাবেন। ছবি: সংগৃহীত

উরফি জাভেদ মানে সব সময়ই নতুন কিছু। কখনও মুখে বলরুমের আলো, কখনও কাচ দিয়ে জামায় দর্শককে তাক লাগান তিনি। রবিবার সকাল সকাল নতুন চমক ফের এক বার হাজির উরফি। দূর থেকে দেখলে মনে হবে কী আর একটা সাধারণ টি-শার্ট সঙ্গে স্কার্ট পরেছেন। একটু কাছে গেলেই ধারণাটা ভেঙে যাবে।

Advertisement

হালকা সাদা রঙের টি-শার্ট তো ঠিক আছে। তবে তাঁর পরনের স্কার্ট সত্যিই তাক লাগাবে। বিভিন্ন ধরনের ঘড়ি দিয়ে তৈরি করেছেন স্বচ্ছ স্কার্ট। আর সঙ্গে বাজছে তেমনই মানানসই বাজনা। দুলকি চালে হেঁটে আসছেন উরফি। নতুন পোশাকে তাঁকে দেখে রীতিমতো চমকে গিয়েছেন দর্শক।

কিছু দিন আগে মায়াবি ডিস্কোথেকের অবতারে উরফি দেখে আবাক হয়েছিলেন অনেকেই। মুখের জায়গায় আঠা দিয়ে আটকানো বলরুমের গোলাকার আলো। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। কেবল বক্ষযুগল আড়াল করেছেন সেই আলোর স্টিকার দিয়েই। সব মিলিয়ে অবাক করা দৃশ্য ভোলার নয়। দিনে দিনে এমন যে আর কত ভেল্কি দেখাতে চলেছেন মডেল-তারকা! এখন সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন