Urfi Javed

Urfi Javed: উরফির পোশাকে আবার নতুন চমক, সেফটি পিন দিয়ে ঢাকলেন শরীর

সম্প্রতি ‘নীলছবি’ বিতর্কেও জড়িয়েছেন তিনি। উরফির বিরুদ্ধে অভিযোগ উঠেছিল তিনি নীলছবির শ্যুটিং করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন। যদিও বিষয়টি ছিল পুরোটাই সাজানো। উরফি-র সঙ্গে মজা করার জন্য এক পরিচালক ও কয়েকজন অভিনেতা ঘটনাটি এমন ভাবে সাজিয়েছিলেন, যা দেখে মনে হয়েছিল উরফিই নীলছবির শ্যুটিং করতে গিয়ে ধরা পড়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ২০:২১
Share:

উরফি জাভেদ

কর্ণ জোহর সঞ্চালিত ‘বিগ বস’-এর ওটিটি প্ল্যাটফর্মের সংস্করণে অংশগ্রহণ করেছিলেন উরফি জাভেদ। কিন্তু সেখান থেকেই খ্যাতির দিকে যাত্রা শুরু করেননি তিনি। শুরু হয়েছে পোশাক দিয়ে। দেশবাসীর কাছে তাঁর পরিচয়, যিনি অচেনা আদবকায়দায় নিজেকে সাজান। স্বল্পবাসে প্রায়শই বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা যায় উরফিকে। আর তার জন্য কম কটাক্ষ শুনতে হয় না তাঁকে।

Advertisement

কোনও দিন কেবল গলার চেনের জটে বক্ষ ঢাকেন উরফি। কোনও দিন কেবল নিজের ছবি দিয়ে। কোনও দিন আবার পিঠ খোলা ব্রালেটে।

সম্প্রতি আবারও শিরোনাম দখল করলেন উরফি। এক গুচ্ছ সেফটি পিন দিয়ে সাজিয়েছেন নিজেকে। সেফটি পিনের শৃঙ্খল বানিয়ে, তা দিয়ে নিজের শরীর ঢেকেছেন। যদিও অন্তর্বাস পরতে ভোলেননি তিনি। ইনস্টাগ্রামে সেই পোশাক পরে, নাচ করে ভিডিয়ো দিয়েছেন তিনি। ভিডিয়োর সঙ্গে তাঁর লেখা থেকে জানা যায়, তিন দিন ধরে এই পোশাক বানিয়েছেন তিনি এবং তাঁর সহকর্মীরা।

Advertisement

সম্প্রতি ‘নীলছবি’ বিতর্কেও জড়িয়েছেন তিনি। উরফির বিরুদ্ধে অভিযোগ উঠেছিল তিনি নীলছবির শ্যুটিং করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন। যদিও বিষয়টি ছিল পুরোটাই সাজানো। উরফির সঙ্গে মজা করার জন্য এক পরিচালক ও কয়েকজন অভিনেতা ঘটনাটি এমন ভাবে সাজিয়েছিলেন, যা দেখে মনে হয়েছিল উরফিই নীলছবির শ্যুটিং করতে গিয়ে ধরা পড়েছেন। ভিডিয়োটি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। তা দেখে উরফির অনুগামীদের অনেকে অবশ্য বলেছেন, উরফি নিজেও এই মজার ব্যাপারে জানতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন