Urvashi Rautela-Chiranjeevi

পন্থ-পর্ব চুকিয়ে এ বার কি চিরঞ্জীবীকে ‘ট্রফি’ করছেন উর্বশী? ছবি দেখে শোরগোল

চিরঞ্জীবীর সঙ্গে ছবি দিয়ে উর্বশীর নতুন ধাঁধা। পুরস্কার পেতে ভাল লাগে বলে জানালেন, কিন্তু কোন পুরস্কার পেতে চলেছেন নায়িকা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৫:৪৫
Share:

চিরঞ্জীবীর সঙ্গে জুটি বাঁধছেন উর্বশী রওতেলা। ফাইল চিত্র।

ঝলমলে লাল শার্টে মধুর হাসছেন উর্বশী রওতেলা। পাশে দাঁড়িয়ে দক্ষিণী তারকা চিরঞ্জীবী। পরনে জিনস, সাদা টি-শার্ট। উর্বশী সেই ছবি দিয়ে লিখলেন, “যখনই পুরষ্কার জিতি বাবা-মায়ের কথা মনে পড়ে। আমার কাছে সেরা হওয়ার অর্থ, বিভিন্ন দেশ এবং বিশ্বের দরবারে নিজেকে প্রমাণ করা।” বরাবরই হেঁয়ালি করে পোস্ট দেন অভিনেত্রী। কিন্তু এ বার, পুরস্কার বলছেন কাকে? ক্যাপশন খুঁটিয়ে দেখে দু’য়ে দু’য়ে চার করলেন সবাই।

Advertisement

উর্বশীর নতুন ধাঁধা আসলে নতুন সিনেমা নিয়ে। সেখানে চিরঞ্জীবীর সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা। যাকে পেশাদার জীবনে পুরস্কারের সমতুল্য বলেই মনে করছেন অভিনেত্রী।

গত ২৪ অক্টোবর, দীপাবলির দিনে তেলেগু অভিনেতা চিরঞ্জীবী তাঁর নতুন সিনেমার নাম ঘোষণা করেছিলেন। ভরপুর অ্যাকশন ছবি। নিখাদ বিনোদন। নাম, ‘ওয়ালতেয়ার ভিরাইয়া’। এই নামটিই ছবির নীচে ট্যাগ করেছেন উর্বশী।

Advertisement

‘ওয়ালতেয়ার ভিরাইয়া’-র পরিচালক ববি কলির ওরফে কে এস রবীন্দ্র। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ঝলক। উর্বশী, চিরঞ্জীবী ছাড়াও ছবিতে অভিনয় করছেন রবি তেজা, শ্রুতি হাসন এবং ক্যাথরিন ট্রেসার মতো তারকারা। সঙ্গীত পরিচালনায় রয়েছেন দেবী শ্রী প্রসাদ, যিনি ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর জন্য ইতিপূর্বেই খ্যাতি অর্জন করেছেন।

শোনা যাচ্ছে, সংক্রান্তির ছুটিতে 'ওয়ালতেয়ার ভিরাইয়া' মুক্তি পাবে। বক্স অফিসে অন্যান্য ছবির সঙ্গে প্রতিযোগিতায় নামবে সেটিও। কাছাকাছি সময়েই মুক্তি পেতে চলেছে ওম রাউত, সইফ আলি খান এবং প্রভাস অভিনীত 'আদিপুরুষ'।

নতুন ছবির খবর ভাগ করে ফের চর্চায় উর্বশী। টি ২০ বিশ্বকাপ শেষে ঋষভ পন্থকে ছেড়ে এ বার কি তবে চিরঞ্জীবীতে ট্রফি খুঁজছেন নায়িকা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন