Donald Trump

বাজিরাওয়ের ঢঙে নাচ করছেন ট্রাম্প! ভিডিয়ো ভাইরাল

ওই গানের তালে হাসিমুখে নেচে বেড়াচ্ছেন তিনি। নাচের ভঙ্গিও সিনেমার দৃশ্যে রণবীর সিংহের সঙ্গে হুবহু এক।

Advertisement

সংবাদ সংস্থা 

ওয়াশিংটন শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:২৪
Share:

বাজিরাও ট্রাম্পের মস্তানি! ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

‘বাজিরাও মস্তানি’ ছবিতে সৈন্যসামন্ত নিয়ে নাচের দৃশ্যের কথা ভাবলে কার নাম প্রথম মনে আসে? নিশ্চয়ই রণবীর সিংহের। কিন্তু সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো ভুলিয়ে দিতে পারে সেই ভাবনা। কেন?

Advertisement

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ব্যাকগ্রাউন্ডে বাজছে রণবীর সিংহের জনপ্রিয় ছবি ‘বাজিরাও মস্তানি’ সিনেমার গান‘মালহারি’। দৃশ্যপটে বাকি লোকজনের পোশাকও ছবির দৃশ্যের সঙ্গে হুবহু এক। কিন্তু বাজিরাওয়ের ভূমিকায় রণবীর সিংহের জায়গায় দেখা যাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে! ওই গানের তালে হাসিমুখে নেচে বেড়াচ্ছেন তিনি। নাচের ভঙ্গিও সিনেমার দৃশ্যে রণবীর সিংহের সঙ্গে হুবহু এক।

আসলে এই গানে মোটেও নাচেননি ট্রাম্প। এডিটিং-এর কারুকার্যে ‘মালহারি’ গানের দৃশ্যে রণবীরের জায়গায় বসিয়ে দেওয়া হয়েছে ডোনাল্ড ট্রাম্পের মুখ। আর তা দেখেই হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা।

Advertisement

টুইটারে এক ব্যক্তি ‘পেশোয়ার যোদ্ধা ট্রাম্প’ ক্যাপশন দিয়ে ভিডিয়োটি শেয়ার করেছেন। যা ইতিমধ্যে দেখে ফেলেছেন সাড়ে তিন লাখের বেশি মানুষ। সাড়ে ছয় হাজারের বেশি রিটুইট করা হয়েছে ভিডিয়োটি।

আরও পড়ুন: ‘বন্দেমাতরম’ গানে বিমানবাহিনীকে শ্রদ্ধা জানালেন লতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন