Celebrity Death

গাড়ি দুর্ঘটনায় মৃত্যু ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়ের

ফের দুঃসংবাদ বিনোদন জগতে। আদিত্যের পর এ বার গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল হিন্দি টেলিভিশনের জনপ্রিয় এই অভিনেত্রীর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ০৮:৩২
Share:

প্রয়াত ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

বিনোদন জগতে ফের শোকের ছায়া। মাত্র এক দিন আগেই শোনা যায় অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের মৃত্যুর খবর। মঙ্গলবার শেষকৃত্য সম্পন্ন হয়েছে অভিনেতার। এর মাঝেই আরও এক দুঃসংবাদ। প্রয়াত হয়েছেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। শোনা যাচ্ছে, গাড়ির দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়াল খ্যাত এই অভিনেত্রীর। জ্যাসমিনের চরিত্রে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন বৈভবী। তাঁর মৃত্যুর খবর জানিয়েছেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়া।

Advertisement

চণ্ডীগড়ের কাছে এই গাড়ি দুর্ঘটনাটি ঘটে। পাহাড়ি রাস্তায় গাড়ি বাঁক নেওয়ার সময় খাদে পড়ে যায় গাড়িটি।একা নন, গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন বৈভবীর হবু বর। মাত্র ৩২ বছরেই প্রয়াত এই অভিনেত্রী। তাঁর দুর্ঘটনার কথা শুনে তড়িঘড়ি চণ্ডীগড়ের দিকে রওনা হয়েছেন অভিনেত্রীর ভাই। শোনা যাচ্ছে, মুম্বইতে নিয়ে আসা হচ্ছে তাঁর দেহ। বৈভবীর সহ-অভিনেতা ও সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়া টুইট করে খবরটি জানান। তিনি লেখেন, ‘‘আমি স্তম্ভিত খবরটা শুনে, সত্যি ভাল মনের মানুষ ছিলেন বৈভবী। যদিও নিজের যোগ্য জায়গা পাননি। প্রাণশক্তি ভরপুর একটা মানুষ, আমার কাছের একটা মানুষ। ও আমার স্মৃতিতে এখনও সারাভাইয়ের জ্যাসমিন হয়েই রয়েছে। জীবন যে ভীষণ অনিশ্চিত।’’

বৈভবীকে ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের সিজন টু-তে দেখা গিয়েছিল। এ ছাড়াও বহু হিন্দি সিরিয়ালে কাজ করেছেন তিনি। যার মধ্যে ‘আদালত’, ‘সিআইডি’, ‘ক্যায় কসুর হ্যায় আমলা কা’ অন্যতম। ২০২০ সালে ‘ছপাক’ ছবিতেও দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মাসির সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। শোনা যাচ্ছে মুম্বইতে সকাল ১১ টায় শেষকৃত্য সম্পন্ন হবে অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন