varun dhawan

Varun Dhawan: হর্ষবর্ধন বোধহয় সমান্তরাল ছবি শুরু করেছে, অনিল-পুত্রকে খোঁচা দিয়ে বিপাকে বরুণই

ছবির প্রচারে গিয়েছিলেন। সেখানেই সহ-অভিনেতা অনিল কপূরের ছেলে হর্ষবর্ধনকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন বরুণ ধবন। ধেয়ে এল কটাক্ষ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৪:৪১
Share:

বরুণ ধবন এবং হর্ষবর্ধন কপূর।

মুক্তির দোরগোড়ায় নতুন ছবি ‘যুগ যুগ জিয়ো’। শেষ মুহূর্তের প্রচারের মাঝেই নতুন বিতর্কে বিপদে বরুণ ধবন। সহ-অভিনেতা অনিল কপূরের ছেলে হর্ষবর্ধন কপূরের ছবি বাছাই নিয়ে রসিকতা করতে গিয়েছিল। ভাবেননি, ব্যুমেরাং হয়ে যাবে! মুম্বই সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে বরুণ বলেন, ‘‘অনিল কপূরের ছেলে হর্ষবর্ধন কপূর বোধহয় বলিউডে সমান্তরাল ছবি শুরু করলেন। তাঁর পর পর ছবি ‘মির্জা’, ‘ভবেশ জোশি সুপারহিরো’, ‘রে’, ‘থর’— সবই তো সে রকম! ’’ আর এই মন্তব্যেই ঝড় উঠেছে অনুরাগী মহলে।

Advertisement

ভক্তরা বরুণকে মনে করিয়ে দিয়েছেন অমল পালেকর, নাসিরুদ্দিন শাহ, ফারুক শেখ, ওম পুরী, ইরফান খানের মতো অভিনেতাদের কথা। যাঁরা প্রত্যেকেই সমান্তরাল ছবিতে বলিষ্ঠ অভিনয় করে বলিউডে ও দর্শকের মনে আলাদা জায়গা করে নিতে পেরেছেন। অনুপ্রেরণাও হয়ে উঠেছেন বহু অভিনেতার কাছেই।

কটাক্ষের বন্যা বইতে শুরু করায় তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোলে নেমেছেন বরুণ। তাঁর দাবি, ‘‘আমার বক্তব্য আমি ঠিক মতো বোঝাতে পারিনি। হর্ষের এই ধরনের ছবি নির্বাচনের সিদ্ধান্ত ও ছবির প্রতি ভালবাসাকে আমি সাধুবাদ জানাই।’’

Advertisement

২৪ জুন মুক্তি পাবে বরুণ ও কিয়ারা আডবাণীর ছবি ‘যুগ যুগ জিয়ো’। তাতে তাঁর বাবার ভূমিকায় দেখা যাবে অনিলকে কপূরকে। ছবিতে রয়েছেন নীতু কপূরও। তারই প্রচারে এখন দেশের নানা প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন চার জনেই।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন