Vicky Kaushal

Katrina-Vicky: বিয়ের পরেই আধিপত্য ফলাবেন ভিকি, দ্রুত ভাঙন ধরবে ভিক্যাটের রসায়নে?

জ্যোতিষীর কথায়, ভিকি কিছু মানুষের দ্বারা প্রভাবিত, বিয়ের পরে তাঁদের কথায় ক্যাটরিনার উপরে আধিপত্য বিস্তারের চেষ্টা করতেও পারেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ২১:৪৮
Share:

বিয়ে করলেন ক্যাটরিনা এবং ভিকি

চওড়া হাসি ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের মুখে। নিখুঁত ভাবেই মিটেছে দুই তারকার কোটি টাকার বিয়ে। সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা আতশবাজির আলোয় আলোকিত। বলিউডের প্রথম সারির বহু তারকার উপস্থিতি সেই আলোর বাড়তি রোশনাই। সাতপাক ঘোরার ছবি ফাঁস না হলেও নবদম্পতির ছবি ইনস্টাগ্রামে ভাইরাল। সেই জায়গা থেকেই একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বহু জনের আলোচনায়, এই বিয়ে টিকবে তো?

Advertisement

একই প্রশ্ন উঠে এসেছিল প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ, বিরাট কোহলী-অনুষ্কা শর্মার বিয়ে দেখেও। তাঁরা সুখে-শান্তিতেই থিতু। তবে ইতিমধ্যেই তারকা জ্যোতিষী জীবিকা শর্মা বলিউড সংবাদমাধ্যমে ভিক্যাটের দাম্পত্য নিয়ে মুখ খুলেছেন। তাঁর দাবি, ভিকি নাকি কিছু মানুষের দ্বারা প্রভাবিত। বিয়ের পরে তাঁদের কথায় ক্যাটরিনার উপরে আধিপত্য বিস্তারের চেষ্টা করতেও পারেন। যদি সত্যিই এমন হয় তা হলে রসায়নে ভাঙন ধরবে খুব তাড়াতাড়ি। জীবিকার আরও দাবি, যদিও ভিকি অত্যন্ত বিচক্ষণ এবং শান্ত প্রকৃতির। তাই তিনি এই পথে না হাঁটার চেষ্টাই করবেন।

পাশাপাশি, এমন না হওয়ার সম্ভাবনাই বেশি দেখছেন জীবিকা। তাঁর গণনা বলছে, ক্যাটরিনা যদি ভিকির উপরে সামান্যতম প্রভাব বিস্তার করেন তা হলে সেটা নাকি আখেরে ভালই ফল দেবে। অর্থাৎ, স্ত্রী-ভাগ্যে ভিকির উন্নতি ঠেকায় কে! কারণ, ক্যাটরিনা অনেক ভাবনাচিন্তা করেই প্রতিটি পদক্ষেপ করেন। ভিকির থেকে বয়সে বড়ও তিনি। স্বাভাবিক ভাবে তাঁর বিচক্ষণতাও বেশি। একই ভাবে ভিকি প্রচণ্ড যত্ন নেন তাঁর নায়িকার। বাড়তি মনোযোগ দেন। খুঁটিনাটি সমস্ত বিষয় নজরে রাখেন। ভিকির এই বৈশিষ্ট্যের কারণেই ক্যাটরিনা তাঁকে জীবনসঙ্গী বেছে নিয়েছেন। বিয়ের পরেও ভিকির এই গুণগুলিই তাঁদের সফল দাম্পত্যের কারণ হয়ে দাঁড়াবে বলেই মনে করছেন জীবিকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন