Vijay Deverakonda

দক্ষিণের ‘হার্টথ্রব’ বিজয়ের ‘বিয়ে হয়ে গিয়েছে’! মন্তব্য জাহ্নবীর, কনের নাম কি রশ্মিকা? জল্পনা বি-টাউনে

ক’দিন আগেই বিজয়-রশ্মিকাকে দেখা গিয়েছিল প্রায় একই সময়ে এয়ারপোর্টে পৌঁছতে। তার পরেই মলদ্বীপ থেকে হোটেলের ছবি পোস্ট করেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা। যা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১১:৪৯
Share:

পাত্র-পাত্রী চুপ, তবে জাহ্নবী যা বলার বলছেন। ফাইল চিত্র।

দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার নাম প্রায়ই ঘোরাফেরা করে বলিউড নায়িকাদের ঠোঁটে। সেই বিজয়ের ‘বিয়ে প্রায় হয়েই গিয়েছে’ বলে খবর দিলেন অভিনেত্রী জাহ্নবী কপূর।

Advertisement

পাত্রীর নাম কি, তা বলেননি জাহ্নবী। যদিও বিজয়ের প্রায় হয়ে যাওয়া বিয়ের কনেটি কে? তা জানতে গুগলের শরণাপন্ন হতে হয় না। দক্ষিণী সিনেমা দেখেন না এমন দর্শকেরাও এত দিনে জেনে ফেলেছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দনার সঙ্গে বিজয়ের সম্পর্ক নিয়ে জল্পনার খবর।

জাহ্নবী অবশ্য বিজয় সংক্রান্ত গুজব নিয়ে একটি শব্দও ব্যয় করেননি। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল নিজের স্বয়ম্বর সভায় তিনি বিজয়কে দেখতে চান কি না। জাহ্ণবী সেই প্রশ্নেরই সোজাসাপটা জবাব দেন। ‘কফি উইথ কর্ণ’-এর একটি পর্বে জাহ্ণবীকে জিজ্ঞস করা হয়েছিল, যদি তাঁকে তাঁর বিয়ের জন্য স্বয়ম্বর সভার আয়োজন করতে দেওয়া হয়, তবে কোন কোন অভিনেতাকে রাখতে চাইবেন। জবাবে প্রথমে হৃতিক রোশন, রণবীর কপূর এবং টাইগার শ্রফের নাম বলেন অভিনেত্রী। কিন্তু পরক্ষণেই নায়িকার খেয়াল হয়, যাঁদের নাম করেছেন, তাঁদের প্রত্যেকেই হয় বিবাহিত, নয় স্থায়ী সম্পর্কে রয়েছেন। এর পরই জাহ্ণবীকে দক্ষিণী অভিনেতা বিজয়ের নাম বলেন কর্ণ। যার জবাবে জাহ্নবী বলেন, ‘‘ওরও তো প্রায় বিয়ে হয়েই গিয়েছে।’’

Advertisement

বিয়ে হয়েছে কি না, তা স্পষ্ট না হলেও সিনেমা পাড়ার অনেকেই নিশ্চিত বিজয় দিন কয়েক আগে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন রশ্মিকার সঙ্গে। ‘পুষ্পা’ মুক্তির পর গোটা দেশে জনপ্রিয় হয়েছেন ‘শ্রীবল্লি’ রশ্মিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে মুক্তি পেয়েছে তাঁর প্রথম হিন্দি ছবি। বলিউডের ছবিতেও তাঁর ডেট পাওয়ার জন্য হুড়োহুড়ি পড়েছে বলে খবর। অন্য দিকে, বিজয়ের কাছেও আসছে বলিউডের ছবির প্রস্তাব। স্বয়ং পরিচালক প্রযোজক কর্ণ জোহরের ঘনিষ্ঠ বৃত্তে প্রায়ই দেখা যাচ্ছে তাঁকে। ফলত বিজয় আর রশ্মিকার জুটি হলে, তা যে পেশাগত গ্ল্যামারের নিরিখে ‘মেড ফর ইচ আদার’ হবে, সে ব্যাপারে অনেকেই নিঃসন্দেহ। যদিও বিজয় বা রশ্মিকা, কেউই এখনও প্রকাশ্যে তাঁদের সম্পর্ক নিয়ে একটি কথাও বলেননি। বরং প্রশ্ন করা হলে এড়িয়ে গিয়েছেন। এর মধ্যেই জাহ্নবীর ওই মন্তব্য প্রকাশ্যে এসে আরও একবার উস্কে দিল রশ্মিকা-বিজয়ের সম্পর্কের জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন