Vijay Varma

কাগজের প্রথম পাতায় পাত্রী চেয়ে বিজ্ঞাপন! ছেলের কাণ্ড দেখে মাথায় হাত বিজয় বর্মার মায়ের

বলিউড অভিনেতা বিজয় বর্মার প্রেমজীবন নিয়ে জল্পনা চলছে অনেক দিন ধরেই। বলিপাড়ার অন্দরের খবর, দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে নাকি প্রেম করছেন ‘দাহাড়’ খ্যাত অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বাই শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৬:০৭
Share:

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে বিজয় বর্মা অভিনীত সিরিজ় ‘দাহাড়’। ছবি: সংগৃহীত।

পেশাগত দিক থেকে পায়ের তলায় মাটি খুঁজে পেয়েছেন বলিউড অভিনেতা বিজয় বর্মা। ‘গলি বয়’ ছবির মাধ্যমে দর্শক, সমালোচক ও ছবি নির্মাতাদের নজরে পড়ার পর থেকে বিজয়ের ‘কেরিয়ায় গ্রাফ’ ঊর্ধ্বমুখী। নিজের কাজের জন্য প্রশংসিতও হয়েছেন অভিনেতা। তবে বিজয়ের জীবনে নাকি ‘ডার্লিং’-এর অভাব। সেই অভাব পূরণ করতেই খবরের কাগজে বিজ্ঞাপনও দিয়েছেন তিনি। সেই বিজ্ঞাপন আবার চোখে পড়েছে অভিনেতার মায়ের। ছেলের এমন কাণ্ডকারখানা দেখে মাথায় হাত মায়ের। আন্তর্জাতিক মাতৃদিবসে নিজের মায়ের এমন একটি ছবিই সমাজমাধ্যমের পাতায় পোস্ট করলেন অভিনেতা বিজয় বর্মা। তবে মায়ের চোখেমুখের অভিব্যক্তি দেখে ফ্যাসাদে পড়েছেন বিজয় নিজেও। মাকে এ বার কী উত্তর দেবেন তিনি, প্রশ্ন ‘দাহাড়’ খ্যাত অভিনেতার।

Advertisement

বিজয়ের জীবনে নাকি ‘ডার্লিং’-এর অভাব। সেই অভাব পূরণ করতেই খবরের কাগজে বিজ্ঞাপনও দিয়েছেন তিনি। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে বিজয় বর্মা অভিনীত সিরিজ় ‘দাহাড়’। সেই সিরিজ়ের প্রচারের স্বার্থেই খবরের কাগজে বেরিয়েছে ওই বিজ্ঞাপন। সিরিজ়ে আনন্দ স্বর্ণকার নামক চরিত্রে অভিনয় করেছেন বিজয়। পাত্রী চেয়ে খবর কাগজের বিজ্ঞাপন বেরিয়েছে আনন্দ স্বর্ণকারের নামেই। বিজ্ঞাপনের শিরোনামে লেখা ‘ইন্ডিয়াজ় #১ ব্যাচেলর’, অর্থাৎ দেশের এক নম্বর অবিবাহিত পাত্র তিনি। ঠিক কেমন ধরনের পাত্রী চাই তাঁর, বিজ্ঞাপনে লেখা রয়েছে সেই সব তথ্যও। এ দিকে সেই বিজ্ঞাপন চোখে পড়েছে বিজয়ের মায়ের। বিজ্ঞাপনে ছেলের ছবি ও পাত্রী চাইয়ের দাবির তালিকা দেখে মাথায় হাত তাঁর। আন্তর্জাতির মাতৃদিবসে এমনই একটি ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন বলিউড অভিনেতা।

সেই পোস্টের নীচে রয়েছে অনুরাগীদের মজাদার মন্তব্য। যে ওটিটি প্ল্যাটফর্মের তরফে এই প্রচারমূলক বিজ্ঞাপনের অবতারণা, মন্তব্য এসেছে তাদের পক্ষ থেকেও। তাদের দাবি, ‘‘আমরা তো শুধু তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি।’’ তবে, বিজয়ের এই পোস্টে অভিনেত্রী তমন্না ভাটিয়াকে নিয়ে মজাদার মন্তব্য করতেও ছাড়েননি বেশ কয়েক জন অনুরাগী। বিজয়ের কাছে তাঁদের অনুরোধ, ‘‘মায়ের মনের ‘তমন্না’ পূরণ করুন আপনি!’’

Advertisement

বলিউড অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে বিজয়ের প্রেমের খবর নতুন নয়। বলিপাড়ায় জল্পনা, গত বছর থেকেই চুটিয়ে প্রেম করছেন দু’জনে। বর্ষবরণও করেছেন একসঙ্গে। একাধিক অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গিয়েছে বিজয় এরং তমন্নাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন