Viral

নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

করিনা এদিন হাল্কা বাদামী রঙের ব্লেজার ও প্যান্ট পরেছিলেন। সঙ্গে ছিল কালো রঙের শার্ট। এই কালার কম্বিনেশনে করিনাকে অসাধারণ লাগছিল। কালো শার্টে লাগানো ছিল সুন্দর নক্সা করা বোতাম। করিনার গলায় বা কানে কোনও গয়না ছিল না।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৯ ১২:৩৫
Share:

করিনা কপূরের ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

আগামী বছর অস্ট্রেলিয়ায় মহিলা টি-২০ বিশ্বকাপ। শুক্রবার তারই ট্রফি উন্মোচন অনুষ্ঠানে সবার নজর কাড়লেন বলিউড অভিনেত্রী করিনা কপূর খান। নুড সুটপ্যান্টে করিনাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল। অনুষ্ঠনের স্পটলাইট যেন শুধু তার উপরই ছিল।

Advertisement

করিনা এদিন হাল্কা বাদামী রঙের ব্লেজার ও প্যান্ট পরেছিলেন। সঙ্গে ছিল কালো রঙের শার্ট। এই কালার কম্বিনেশনে করিনাকে অসাধারণ লাগছিল। কালো শার্টে লাগানো ছিল সুন্দর নক্সা করা বোতাম। করিনার গলায় বা কানে কোনও গয়না ছিল না। নুড প্যান্টসুটে তাঁকে আরও বেশি উজ্জ্বল লাগছিল। হাল্কা মেকআপ তাঁকে আরও বেশি স্বপ্রতিভ করে তুলেছিলে।

আপনি যদি আপনার ওয়ার্ডরোবে অফিস যাওয়ার পোশাকের তালিকায় নতুন সংযোজন চান, তবে করিনার এই নুড প্যান্টসুট ট্রাই করতে পারেন। কারণ এই পোশাকে যে কোনও মহিলাকে আত্মবিশ্বাসী দেখাবে।

Advertisement

আরও পড়ুন: মাস কাটত ২১ টাকায়, ইনি অনুদান পাচ্ছে ৮০ লক্ষ টাকা

অনুষ্ঠানের পর করিনা বলেন, এখানে উপস্থিত থাকতে পেরে তিনি সম্মানিত। এই খেলার সঙ্গে জড়িত মহিলাদেরউত্সাহিত করেছেন তিনি। বলেন, সবার উচিত তাঁদের স্বপ্ন পূরণের জন্য সেরাটা দেওয়া।

আরও পড়ুন: মায়ের জন্য ‘সঙ্গী’ খুঁজছেন যুবতী, দেখুন কী উত্তর পেলেন সোশ্যাল মিডিয়ায়

দেখুন করিনার সেই ড্রেস:

❤❤❤ #repost @t20worldcup Bollywood ⭐️ @therealkareenakapoor got up close with the @ICC Women's #T20WorldCup trophy at the @MCG. She's counting down to the first ball on February 21 next year! #Cricket #T20 #LoveCricket

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন