Viral

মামাভাত খেল সুদীপার ছেলে আদিদেভ

মাস দুয়েক আগেই অন্নপ্রাশন হয়েছে আদিদেভ-এর। এবার মামাভাত খেল সুদীপার ছেলে। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন সুদীপা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০১৯ ১৫:৪৩
Share:

আদিদেভের মামাভাত। ছবি: সুদীপার ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মাস দুয়েক আগেই অন্নপ্রাশন হয়েছে আদিদেভ-এর। এবার মামাভাত খেল সুদীপার ছেলে। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন সুদীপা। আর আদিদেভের মামাভাতের মেনু? পঞ্চব্যাঞ্জন বললে নেহাতই কম বলা হবে।

Advertisement

গত নভেম্বরেই মা হয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। সুদীপা ও অগ্নিদেবের ছেলে আদিদেভ এপ্রিলে ভাত খেয়েছে। অন্নপ্রাশনের অনুষ্ঠানে প্রসেনজিত্ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত-সহ টলিউডের বেশ কিছু তারকা উপস্থিত ছিলেন। শুভেচ্ছা জানিয়ে গিয়েছিলেন রাজ শুভশ্রীও। এ ছাড়াও বহু তারকা আশীর্বাদ করে যান আদিদেভকে।

এবার মামাভাত খাওয়ার পালা। ৩০ জুন সুদীপা তাঁর ফেসবুক প্রোফাইলে আদিদেভের মামাভাত খাওয়ার ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, সাদা ধুতি পাঞ্জাবি পরেছে আদিদেভ। যথারীতি মিষ্টি লাগছে। সামনে সাজানো রয়েছে ভাত ও ১৩টি পদ। যার মধ্যে রয়েছে একটি বড় মাছের মাথা।

Advertisement

আরও পড়ুন : হেয়ার রিমুভাল করাতে আসা মহিলা ছবি তুলে গ্রেফতার চিকিত্সক

আরও পড়ুন : ট্রাম্পের বিরুদ্ধে কার্টুন এঁকে চুক্তি খোয়ালেন শিল্পী!

মামার কোলে বসিয়ে আদিদেভকে খাওয়ানোর চেষ্টা হচ্ছে। মুখে লেগে রয়েছে পায়েস। আর তাতে আরও মিষ্টি লাগছে আদিদেভকে। ফেসবুক ছাড়াও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে আদিদেভের মামাভাতের ছবি পোস্ট করেছেন সুদীপা।

Aadidev with his Mama...

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন