• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হেয়ার রিমুভাল করাতে আসা মহিলা ছবি তুলে গ্রেফতার চিকিত্সক

Woman
প্রতীকী চিত্র

Advertisement

বডি হেয়ার রিমুভালের সময় ভিডিয়ো করার অভিযোগে মুম্বইয়ের এক চিকিৎসককে গ্রেফতার করল পুলিশ। এক মহিলার অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের ওশিয়ারা থানার পুলিশ শুক্রবার লোখন্ডওয়ালার বাসিন্দা ওই চিকিত্সককে গ্রেফতার করেছে। বছর সাতাশের ওই মহিলার অভিযোগ, আন্ধেরিতে ওই চিকিত্সকের ক্লিনিকে তিনি যখন বডি হেয়ার রিমুভাল করাচ্ছিলেন সে সময় তাঁর ভিডিয়ো তোলা হচ্ছিল।

অভিযোগকারী ওই মহিলা গত ২৪ জুন আন্ধেরির ওই ক্লিনিকে যান। বডি হেয়ার রিমুভালের জন্য তাঁকে ওইচিকিত্সক ও তাঁর তিন মহিলা সহকারীর সামনেই জামাকাপড় খুলতে হয়। পুলিশ জানিয়েছে, যখন হেয়ার রিমুভাল চলছিল, তখন ওই মহিলা লক্ষ্য করেন, ক্লিনিকের ছাদে ফায়ার অ্যালার্মের কাছে একটি ক্যামেরা লাগানো রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি হেয়ার রিমুভাল থামিয়ে দেন। ওই ক্যামেরার ছবি তুলে নেন নিজের মোবাইলে এবং সেখান থেকে বেরিয়ে আসেন।

এই ঘটনার পর ওই চিকিত্সকের সঙ্গে দু’দিন তাঁর উত্তপ্ত বাক্য বিনিময় হয়। শেষে ওই চিকিত্সক জানান, ১৫ দিন পরেই সব ফুটেজ স্বয়ংক্রিয় ভাবে মুছে যাবে। এরপরই ওই মহিলা ওশিয়ারা থানায় অভিযোগ জানান। গ্রেফতার হন অভিযুক্ত চিকিত্সক।

আরও পড়ুন : সব্জির জন্য ৩০ টাকা চেয়ে স্বামীর কাছে মারের সঙ্গে তিন তালাক পেলেন মহিলা!

আরও পড়ুন : ট্রাম্পের বিরুদ্ধে কার্টুন এঁকে চুক্তি খোয়ালেন শিল্পী!

ওশিয়ারা থানার পুলিশ আধিকারিক শৈলেশ পাসালভর জানিয়েছেন, ধৃত চিকিত্সকের তিন মহিলা সহকারী দাবি করেছেন, ক্যামেরার কথা আগে থেকেই জানতেন অভিযোগকারী মহিলা।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন