Viral

রাম কপূরের নতুন লুক ভাইরাল, আগেই নাকি বেশি ভাল লাগতো!

এই ছবিগুলিতে রাম কপূরকে সেই চেনা মোটাসোটা লুক থেকে একদম অন্য রকম লাগছে। বোঝাই যাচ্ছে প্রচুর পরিশ্রম করে নিজের ওজন কমিয়ে ফেলেছেন

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০১৯ ১৯:৫৪
Share:

রাম কপূর। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

অভিনেতা রাম কপূর ফের খবরে। ইন্টারনেটে ভাইরাল হয়েছে তাঁর নতুন কয়েকটি ছবি। ঘর এক মন্দির ধারাবাহিক খ্যাত রাম তাঁর ওজন প্রচুর পরিমাণে কমিয়ে ফেলেছেন। এমন পরিবর্তন করে ফেলেছেন নিজেকে, অনেকেই তাঁকে প্রথমবার দেখে চিনতেই পারছেন না।

Advertisement

অনেকদিন খবরে ছিলেন না রাম। হঠাত্ই ৭ জুলাই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পাঁচটি ছবি পোস্ট করেন। সেগুলিই এখন ভাইরালসোশ্যাল মিডিয়ায়। সম্ভবত লিফটের মধ্যে তোলা হয়েছে প্রথম দুটি ছবি। আইফোনের পিছনের ক্যামেরা ব্যবহার করে লিফটের ওপরে লাগানো আয়নায় নিজের ছবি তুলেছেন। আরও তিনটি ক্লোজআপ ছবি পোস্ট করেছেন রাম কপূর। সেগুলিতে বেশ ফিট লাগছে তাঁকে।

এই ছবিগুলিতে রাম কপূরকে সেই চেনা মোটাসোটা লুক থেকে একদম অন্য রকম লাগছে। বোঝাই যাচ্ছে প্রচুর পরিশ্রম করে নিজের ওজন কমিয়ে ফেলেছেন। যা দেখে কেউ বলছেন, আগের লুকটাই ভাল ছিল। কেউ বলছে চেনাই যাচ্ছে না। কেউ বলছেন, স্বাস্থ্যের উন্নতি হয়েছে আগের থেকে। আগের লুক মিস করবেন বলেও মন্তব্য করেছেন কেউ কেউ। অনেকেই নতুন লুকের প্রশংসা করেছেন।

Advertisement

আরও পড়ুন : ঘরের খাবার খেতে বলছে জোমাটো, কেবল টিভি দেখতে বলছে অ্যামাজন প্রাইম!

আরও পড়ুন : এই স্থূলকায় মানুষদের খণ্ডযুদ্ধ দেখে দয়া করে হাসবেন না! এঁদের পরিচয় জানলে অবাক হবেন

তবে ঘরের লোক যদি পাশে থাকে তবে যে যাই বলুক তাতে কিছু যায় আসে না। রাম কপূরের প্রশংসা করে তাঁর স্ত্রী লিখেছেন ‘হটি’।

Wassssup peeps!! Long time no see

A post shared by Ram Kapoor (@iamramkapoor) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন