Viral

খেতে পারতেন না, ওজন কমেছিল ২৬ কেজি, এবার ঘরে ফিরতে চাইছেন ঋষি কপূর

খন তিনি অনেকটা সুস্থ। তবে চিকিত্সা চলছে। এখনও মাস দেড়েক তাঁকে নিউ ইয়র্কেই থাকতে হবে। অগস্ট মাসের শেষ নাগাদ তিনি মুম্বইয়ের বাড়িতে ফিরতে পারবেন বলে আশা করছেন। তারপর তিনি স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৯ ১৬:১৮
Share:

নীতু কপূরের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া।

ঘরে ফিরতে চাইছেন অভিনেতা ঋষি কপূর। গত প্রায় ৯ মাস ধরে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে তাঁর ক্যানসারের চিকিত্সা চলছে। সেখান থেকেই শোনালেন তাঁর এই অভিজ্ঞতার কথা। চিকিত্সার প্রথম চার মাসে তাঁর এক ধাক্কায় অনেকটা ওজন কমে গিয়েছিল বলে জানিয়েছেন ঋষি।

Advertisement

নয়াদিল্লিতে তখন শ্যুটিং চলছিল‘ঝুটা কাঁহি কা’-র। সেই সময়ই ধরা পড়ে ক্যানসার। সময় নষ্ট না করে ৬৬ বছর বসয়ী অভিনেতা নিউ ইয়র্কে পৌঁছন চিকিত্সার জন্য। চিকিত্সার প্রথম চার মাস তিনি ঠিক করে খেতে পারছিলেন না। কারণ ওই সময় তাঁর খিদেই হত না। ফলে প্রথম চার মাসে তাঁর প্রায় ২৬ কেজি ওজন কমে। কিন্তু এখন তিনি অনেটা সুস্থ। আস্তে আস্তে ওজন আবার বাড়ছে। ২৬ কেজি ওজন কমার পর এখন অন্তত ৭-৮ কিলো ওজন আবার বেড়েছে।

ঋষি কপূর আরও জানিয়েছেন, এখন তিনি অনেকটা সুস্থ। তবে চিকিত্সা চলছে। এখনও মাস দেড়েক তাঁকে নিউ ইয়র্কেই থাকতে হবে। অগস্ট মাসের শেষ নাগাদ তিনি মুম্বইয়ের বাড়িতে ফিরতে পারবেন বলে আশা করছেন। তারপর তিনি স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন।

Advertisement

আরও পড়ুন : জলের তোড়ে ভেসে যাচ্ছে কাজিরাঙ্গার গণ্ডার শাবক, উদ্ধারের ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন : সঙ্গীকে নিয়ে সুশির দোকানে বাসা বাঁধছিল নীল পেঙ্গুইন, তুলে নিয়ে গেল পুলিশ

জীবনের এই কঠিন সময়ে পাশে থাকার জন্য স্ত্রী নীতু, ছেলে রণবীর ও মেয়ে ঋদ্ধিমাকে ধন্যবাদ জানিয়েছেন। মুম্বইয়ে ফিরে ‘ঝুটা কাঁহি কা’-র অসমাপ্ত কাজ শেষ করবেন বলে জানিয়েছেন ঋষি কপূর।

Your family is your whole world ❤️ so so many LOVES in these beautiful moments 🙏🤗🥰

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন