Viral

কেমন হয়েছে ‘সেক্রেড গেমস ২’, একাধিক মিমে উত্তর দিল সোশ্যাল মিডিয়া

সোশ্যাল মিডিয়ায় সিজন ২-এর যা রিভিউ পাওয়া যাচ্ছে, তা মোটেই আশানুরূপ নয়। ফলে যাঁরা এখনও দেখেননি, তাঁরা সেক্রেড গেমস ২-এর মিম দেখেই হতাশ হতে পারেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৯ ১৮:২১
Share:

ছবি : সংগৃহীত।

এক বেশি ভাল ছিল, না দুই? কেমন হল সেক্রেড গেমসের সিজন ২? এই সিজনেও সইফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকিরা রয়েছেন। স্বাধীনতা দিবসেই নেটফ্লিক্সে সিজন ২-এর ৮টি পর্বই মুক্তি পেয়েছে। তাড়াতাড়ি দেখে শেষ করে ফেলার হুড়োহুড়িও শুরু হয়েছে। আর সেই সঙ্গে শুরু হয়েছে দুই পর্বের তুলনা করে মিম তৈরির প্রতিযোগিতাও।

Advertisement

যে কোনও ইস্যুতেই নেটিজেনরা তাঁদের মতামত মন খুলে জানাতে পিছপা হন না। আর বিনোদনের মতো বিষয়ে ভাল, খারাপ বলতে তো এক মুহূর্তও দেরি করেন না। দেখব দেখব করে অনেকেই এখনও দেখে উঠতে পারেননি। কিন্তু এর মধ্যেই যাঁরা দেখে ফেলেছন, তাঁদের মধ্যে কেউ কেউ মিম তৈরি করে পোস্ট করতে শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় সিজন ২-এর যা রিভিউ পাওয়া যাচ্ছে, তা মোটেই আশানুরূপ নয়। ফলে যাঁরা এখনও দেখেননি, তাঁরা সেক্রেড গেমস ২-এর মিম দেখেই হতাশ হতে পারেন। দু’টি সিজনের তুলনা করে যে মিমগুলি তৈরি হয়েছে সেখানে অধিকাংশই প্রথম পর্বকে এগিয়ে রাখছেন।

Advertisement

আরও পড়ুন : সমকামী পেঙ্গুইন দম্পতি পেল ডিম, দিন-রাত তা দিচ্ছে সন্তানের আশায়!

আরও পড়ুন : মন্দিরের পবিত্র জলে শরীর ধুয়ে প্রবল সমালোচিত বিদেশি যুগল

বিক্রম চন্দ্রের ২০০৬-এ লেখা উপন্যাস সেক্রেড গেমসের ভিত্তিতে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজটি। পরিচালনা করেছেন নিরজ ঘায়বন ও অনুরাগ কাশ্যপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন