Viral video

টি-শার্ট সরিয়ে কী দেখালেন ফ্যান যে তাঁকে সবার সামনে জড়িয়ে ধরলেন রণবীর!

মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে স্ত্রী দীপিকার ‘ছপাক’-এর প্রিমিয়ারে গিয়েছিলেন রণবীর সিংহ। সেখানেই এক ফ্যানরণবীরকে তাঁর নামের ট্যাটু দেখান পিঠে। ট্যাটুতেইংরেজিতে লেখা ছিল ‘রণবীরিয়ান’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২০ ১৮:১৩
Share:

রণবীর সিংহ। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

মুহূর্তে ফ্যানেদের হৃদয় জয় করে নিতে রণবীর সিংহের জুড়ি মেলা ভার। ফের তেমনই একবার ফ্যানদের প্রশংসা পেলেন রণবীর। মুম্বইয়ে এক অনুষ্ঠানে এক ফ্যানকে সবার সামনে জড়িয়ে ধরলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর, মুহূর্তে ছড়িয়ে পড়ে সেটি।

Advertisement

মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে স্ত্রী দীপিকার ‘ছপাক’-এর প্রিমিয়ারে গিয়েছিলেন রণবীর সিংহ। সেখানেই এক ফ্যানরণবীরকে তাঁর নামের ট্যাটু দেখান পিঠে। ট্যাটুতে ইংরেজিতে লেখা ছিল ‘রণবীরিয়ান’।

পিঠের দিকে বাম কাঁধের নীচে ট্যাটুটি ওই ফ্যান রণবীরকে টি-শার্ট সরিয়ে দেখান। যা দেখে রণবীর এতটাই আপ্লুত হন যে তিনি তাঁকে জড়িয়ে ধরেন। এমনকি নিজে ওই ফ্যানের টি-শার্ট মজা করে আরও কিছুটা টেনে নামিয়ে দেন, যাতে লেখাটি আরও ভাল করে দেখা যায়।

Advertisement

আরও পড়ুন: ‘ভাল করে তুমি চেয়ে দেখো…’, নীল শাড়িতে ফের ভাইরাল রানু মণ্ডল

উপস্থিত প্রায় সবাই ক্যামেরা ও মোবাইল অন করে রণবীর ও তাঁর ফ্যানের এই মুহূর্ত ধরে রাখেন। পরে সেগুলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। টুইটার, ফেসবুক, ইউটিউবে দ্রুত ছড়িয়ে পড়তে থাকে ভিডিয়োটি।

আরও পড়ুন: প্লাস্টিকের বোতল উগরে দিচ্ছে বিষধর সাপ, ভাইরাল ভিডিয়ো

রণবীরের আলিঙ্গন পেয়ে স্বভাবতই খুশি ওই ফ্যান।শুধু তিনিই নয়, রণবীরের এমন বিনয়ী আচরণ নতুন করেমন জয় করে নিয়েছে নেটিজেনদেরও। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সবাই রণবীরের প্রশংসা শুরু করেন। কোনও রকম ইগো ছাড়াই তিনি ভক্তদের সঙ্গে মিশে যান তাতে দিন দিন তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে।

দেখুন সেই ভিডিয়ো:

দীপিকা রণবীর ছাড়াও ছপাকের প্রিমিয়ারে হলিউডের প্রচুর তারকা উপস্থিত হয়েছিলেন। ক্যামেরার সামনে দাঁড়িয়ে তাঁরা পোজ দেওয়ার আবদারও মেটান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন