Virat Kohli

বিরাট-অনুষ্কার সদ্যোজাত এবং তৈমুর মিম ও ট্রোলের মুখে

সুখবর পাওয়ার সঙ্গে সঙ্গেই মিম তৈরিতে বসে গিয়েছেন মিম স্রষ্টারা। বিভিন্ন ছবিতে ছোট্ট তৈমুরের মুখের ছবি বসিয়ে মশকরা করা হচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২১ ২৩:৪৩
Share:

তৈমুর ও করিনা

বলিউডের সবথেকে বড় তারকা এখন তৈমুর আলি খান। তাকে টেক্কা দিতে সোমবার হাজির হয়েছে বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার সদ্যোজাত কন্যা। জন্মেই প্রশ্নের মুখে জুনিয়র বিরুষ্কা। কী ভাবে তৈমুরের লাইমলাইট ছিনিয়ে নেবে সে? শুধু তাই নয়। স্টার-কিডদের জনপ্রিয়তা নিয়েও কটাক্ষের মুখে সে।

Advertisement

সোমবার বিকেলে ভারতের ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহালি টুইট করে জানিয়েছেন, দুই থেকে তিন জন হয়েছেন তাঁরা। ঘর আলো করে কন্যা সন্তানের জন্ম হয়েছে। সদ্যোজাত ও তাঁর মা, অভিনেত্রী অনুষ্কা শর্মা সুস্থ আছেন বলে জানিয়েছেন বিরাট। পোস্টের শেষে তিনি লিখেছেন ‘জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পারা আমাদের কাছে অত্যন্ত সৌভাগ্যের। এইসময় আমাদের ব্যক্তিগত পরিসর জরুরি। আশাকরি আপনারা সেটাকে সম্মান জানাবেন’ ।

কিন্তু তাতে কি আর দুরন্ত এই নেটদুনিয়া থেমে থাকে? সুখবর পাওয়ার সঙ্গে সঙ্গেই মিম তৈরিতে বসে গিয়েছেন মিম স্রষ্টারা। জুনিয়র বিরুষ্কা ঠিক কী ভাবে টক্কর দেবে তৈমুরকে, সেই নিয়ে নানা আলোচনা শুরু হয়ে গিয়েছে। এ ছাড়াও বিভিন্ন ছবিতে ছোট্ট তৈমুরের মুখের ছবি বসিয়ে মশকরা করা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: জটাধারী এই অভিনেতার হাতে ‘নারায়ণাস্ত্র’, কী করছেন তিনি?

এ ছাড়া ট্রোলের শিকারও হল তৈমুর ও সদ্যোজাত। হাই প্রোফাইল সদ্যোজাত যে ভাবে জন্মের পর পরই জনপ্রিয় হয়ে যায়, তা নিয়ে সমালোচনা করলেন বহু নেটাগরিক।

এর আগেও ছোট্ট তৈমুরকে নিয়ে কটূ কথা বলতে ছাড়েননি দেশের একাংশ। তাঁর নাম-কে কেন্দ্র করে ট্রোল করা হয়েছে মা ও সন্তানকে। এ বারে দুই শিশুকে নিয়েই মিম তৈরিতে ব্যস্ত সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন: নতুন প্রতিভাদের জায়গা করে দিতে অভিনব উদ্যোগ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন