ইতালিতে এ সপ্তাহেই বিয়ে করছেন বিরাট-অনুষ্কা?

বি-টাউনে জোর জল্পনা, তবে কি গোপনেই বিয়েটা সেরে ফেরার প্ল্যান কষেছেন এই জুটি? সর্বত্রই গুঞ্জন যে, পাপারাৎজিদের হাত থেকে রেহাই পেতেই এমনতর সিদ্ধান্ত নিয়েছেন এই সেলেব কাপল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৭ ১৯:৩৩
Share:

বিরাট ও অনুষ্কা।—ফাইল চিত্র।

জোর গুঞ্জন, এই সপ্তাহেই নাকি বিয়ে করতে চলেছেন বিরাট কোহালিঅনুষ্কা শর্মা। তবে এ দেশে নয়। বিদেশের মাটিতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই মোস্ট ফেভারিট কাপল। কোথায় সেই ওয়েডিং ডেস্টিনেশন?

Advertisement

আইবিসি নেটওয়ার্কের রিপোর্ট অনুযায়ী, ইতালির বুকে বিয়েটা এ বার সেরেই ফেলবেন এই দুই তারকা। আগামী ৯, ১০ এবং ১১ ডিসেম্বর— এই তিন দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। বিয়ে সেরে নববধূকে নিয়ে দেশে ফিরবেন কোহালি। যদিও অভিনেত্রী অনুষ্কা শর্মার জনসংযোগ আধিকারিকের তরফে কোনও কিছুই জানানো হয়নি।

বি-টাউনে জোর জল্পনা, তবে কি গোপনেই বিয়েটা সেরে ফেরার প্ল্যান কষেছেন এই জুটি? সর্বত্রই গুঞ্জন যে, পাপারাৎজিদের হাত থেকে রেহাই পেতেই এমনতর সিদ্ধান্ত নিয়েছেন এই সেলেব কাপল। এমনকী, কিছু দিন আগে খবর ছড়িয়েছিল যে দেহরাদূনে বাগদান সেরে ফেলেছেন বিরাট ও অনুষ্কা। যদিও নিজেদের বাগদান নিয়েও টুঁ শব্দটিও করেননি ক্রিকেট সেনসেশন বিরাট এবং বলি ডিভা অনুষ্কা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন