Virat Kohli

গ্যালারিতে কেন সব সময় স্ত্রী? খেলার মাঠে অনুষ্কার উপস্থিতি নিয়ে মুখ খুললেন বিরাট

আইপিএল-এর মাঠে গ্যালারিতে দেখা যাচ্ছে অনুষ্কা আর ভামিকাকে। বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর শেষ চারে ওঠার সম্ভাবনা প্রবল। বিরাট কি পারবেন জেতাতে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১১:৪৪
Share:

নিউ জ়িল্যান্ডের ধারাভাষ্যকার ড্যানি মরিসনই সব ম্যাচে বিরাটের স্ত্রী অনুষ্কা এবং ভামিকার উপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন। —ফাইল চিত্র

বিরাট কোহলির খারাপ পারফরম্যান্সের জন্য অনেক সময় দায়ী করা হয়েছে তাঁর স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। বিরাট রান না পেলে গ্যালারিতে থাকা অনুষ্কাকে শুনতে হয়েছে নানাবিধ কটাক্ষ।

Advertisement

বিরাট অবশ্য অনুষ্কার পাশেই দাঁড়িয়েছেন বরাবর। দিল্লির বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ৫টি বাউন্ডারি-সহ ৪৬ বলে ৫৫ রানের একটি ইনিংস খেলার পর বিরাট বলেন, “ক্রিকেট খেলার সময় অনুষ্কা এবং ভামিকার উপস্থিতি আমার জীবনকে স্বাভাবিক রাখে। এতেই আমি ভাল থাকি।”

নিউ জ়িল্যান্ডের ধারাভাষ্যকার ড্যানি মরিসনই সব ম্যাচে বিরাটের স্ত্রী অনুষ্কা এবং ভামিকার উপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন। যদিও বিরাট জানান, তাঁরা পরস্পরের পাশে এ ভাবেই থাকতে অভ্যস্ত। অনুষ্কা যখন ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং করতেন, খেলা সেরে রাত জেগে বিরাটও যেতেন শুটিং স্পটে। মনের জোর দ্বিগুণ হয়ে যেত অনুষ্কারও। তিনি নিজেও ব্যস্ত অভিনেত্রী। তবুও পুরোদস্তুর মনোযোগ এবং সময় দেন স্বামী বিরাট ও কন্যা ভামিকার প্রতি।

Advertisement

একটি সূত্র জানাচ্ছে, বিরাট মনে করেন অনুষ্কার মতো স্ত্রী পাওয়া বড় ভাগ্য। বিরাট এমনিতে সংসারী মানুষ। তাঁর জীবনে, এমনকি বিদেশের ট্যুরেও অনুষ্কা আর ভামিকার উপস্থিতি বিরাটের জীবনের একটা অবিচ্ছেদ্য অঙ্গ।

এ বার আইপিএল-এর মাঠেও গ্যালারিতে দেখা যাচ্ছে অনুষ্কা আর ভামিকাকে। বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর শেষ চারে ওঠার সম্ভাবনা প্রবল। এখনও পর্যন্ত এক বারও তারা আইপিএল জিততে পারেনি। বিরাটের আরসিবি দল টুর্নামেন্ট জিতলে দারুণ খুশি হবেন অনুরাগীরা।

গত ২৩ এপ্রিল বেঙ্গালুরুতে বিরাটের দল দাপিয়ে বেড়াচ্ছিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার সময় বিরাট একটি ক্যাচ ধরেন। গ্যালারিতে উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিলেন অনুষ্কা। মাঠের মাঝখানে দাঁড়িয়েই বিরাট তাঁর স্ত্রীর দিকে উড়ন্ত চুমু ছুড়ে দিয়েছিলেন। সেই দৃশ্য ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। এমন মুহূর্ত বার বার ফিরে আসে বিরুষ্কার দুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন