Bollywood Gossip

শুধু দেখনদারির জন্যই বিয়ে? রাঘব-পরিণীতির বাগ্‌দানের মাঝেই ‘খোঁচা’ বিবেক অগ্নিহোত্রীর

শনিবার সবে একে অপরের সঙ্গে বাগ্‌দান সেরেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। তার মাঝেই ফের বিবেক অগ্নিহোত্রীর টুইট ঘিরে জল্পনা বিনোদন জগতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৫:১০
Share:

বাগ্‌দান সারলেন রাঘব ও পরিণীতি, নাম না করেই কটাক্ষের সুর বিবেক অগ্নিহোত্রীর গলায়। গ্রাফিক্স: সনৎ সিংহ।

এত দিনের জল্পনার অবসান ঘটেছে শনিবার সন্ধেয়। দিল্লির কপূরথলা হাউসে বাগ্‌দান সম্পন্ন হয়েছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে একে অপরকে আংটি পরিয়েছেন রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়া। এক জন বিনোদন জগতের নামজাদা অভিনেত্রী, অন্য জন তুখোড় রাজনীতিক। দুই জগতের মেলবন্ধন ঘটেছে শনিবার সন্ধেয়। নতুন যুগলকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বিশিষ্টজনেরা। তবে তার মধ্যেও শুরু হয়েছে বিতর্ক। শুধুমাত্র দেখনদারির জন্যই নাকি এত ঘটা করে বাগ্‌দান অনুষ্ঠান উদ্‌যাপন করেছেন পরিণীতি আর রাঘব। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় এমনই একটি টুইট করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

Advertisement

শনিবার রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়ার বাগ্‌দানের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পরে একটি টুইট করেন বিবেক অগ্নিহোত্রী। টুইটে তিনি লেখেন, ‘‘এক জন ওয়েডিং প্ল্যানার আমাকে বললেন, ‘লোকজন শুধু ছবি ও ভিডিয়োর জন্য বিয়ে করছেন, ডেস্টিনেশন ওয়েডিং করছেন দেখনদারির জন্য’।’’ একই টুইটে তিনি আরও লেখেন, ‘‘এটা একেবারে সত্যি কথা! আমি নিজে একটা ডেস্টিনেশন ওয়েডিংয়ে গিয়েছিলাম, সেখানে যখন পাত্রী জানতে পারলেন যে, আলোকচিত্রীর আসতে দেরি হবে, তিনি জ্ঞান হারিয়ে ফেলেছিলেন!’’ টুইটে কারও নাম উল্লেখ না করলেও তা নিয়ে বিতর্ক শুরু হতে সময় লাগেনি। নেটাগরিকদের অনেকেরই ধারণা, এই টুইটের মাধ্যমে পরিণীতি ও রাঘবকেই নিশানা করেছেন পরিচালক। তার পরেই অবশ্য শুরু হয়ে যায় টুইট নিয়ে চর্চা। নেটাগরিকদের একাংশ বিবেকের এই মন্তব্যকে সমর্থন করলেও, তাঁর সমালোচনাও করতেও পিছপা হননি বাকিরা। এক টুইটার ব্যবহারকারীর কথায়, ‘‘আশা করি আপনার বন্ধু এই টুইটটা দেখে উপলব্ধি করবেন যে, তাঁদের অনুষ্ঠানে নিমন্ত্রিত হওয়ার পরে আপনি তাঁদের নিয়েই সমালোচনা করছেন।’’

শনিবার রাজধানীর কপূরথলা হাউসে পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে বাগ্‌দান সারেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিণীতির দিদি ও আন্তর্জাতিক তারকা প্রিয়ঙ্কা চোপড়া। ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল, প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরমের মতো বিশিষ্ট রাজনীতিকরাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন