Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যের সঙ্গে অভিনয় করতে হবে বলে এই বিখ্যাত ছবি হাতছাড়া করেছিলেন বিবেক!

প্রেমিকার জন্য সলমন খানের বিরুদ্ধে যেতেও দ্বিতীয় বার ভাবেননি অভিনেতা। এই বিতণ্ডায় বিবেকের কেরিয়ার প্রায় শেষ হয়ে গেলেও সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ১৫:৫০
Share:

প্রাক্তন প্রেমিকার সঙ্গে কাজের সুযোগ এলেও তা ফিরিয়ে দিয়েছিলেন বিবেক।

ঐশ্বর্য রাই বচ্চন এবং বিবেক ওবেরয়ের প্রেম এক সময় নাড়িয়ে দিয়েছিল বলিউডের ভিত। প্রেমিকার জন্য সলমন খানের বিরুদ্ধে যেতেও দ্বিতীয় বার ভাবেননি অভিনেতা। এই বিতণ্ডায় বিবেকের কেরিয়ার প্রায় শেষ হয়ে গেলেও সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি তিনি।

Advertisement

এরপর প্রাক্তন প্রেমিকার সঙ্গে কাজের সুযোগ এলেও তা ফিরিয়ে দিয়েছিলেন বিবেক। ‘গুরু’ ছবির দ্বিতীয় লিড ‘শ্যাম সাক্সেনা’র চরিত্রের জন্য বিবেককে বেছে নিয়েছিলেন পরিচালক মণিরত্নম। তার বছর তিনেক আগেই পরিচালকের সঙ্গে ‘যুবা’ ছবিতে কাজ করেছিলেন তিনি। সেই ছবির বাণিজ্যিক সাফল্যের পরেও ‘গুরু’-তে অভিনয়ের সুযোগ হাতছাড়া করেছিলেন অভিনেতা।

শোনা যায়, ওই ছবিতে অভিষেক এবং ঐশ্বর্যের জুটি হিসেবে একসঙ্গে আসাই বিবেকের সরে দাঁড়ানোর প্রধান কারণ। বিবেকের এক বন্ধু বলেছিলেন, “ওঁদের দু’জনের সঙ্গে বিবেকের কথা বলাটা খুব কঠিন হয়ে দাঁড়াত। একই ভাবে ওঁদেরও হয় তো বিবেকের সঙ্গে কাজ করতে অসুবিধা হত।”

Advertisement

আরও পড়ুন: মেয়েদের ক্রিকেট দল বানালেন অমিতাভ! ক্যাপ্টেন কে? জেনে নিন

বিবেক প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পরে, আর মাধবনের ঝুলিতে গিয়ে পড়ে ‘শ্যাম সাক্সেনা’র চরিত্র। মনি রত্নমের হিন্দি ছবিতে কাজের সুযোগ লুফে নিয়েছিলেন অভিনেতা। সাংবাদিক শ্যাম সাক্সেনার চরিত্রে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

আরও পড়ুন: প্রীতির সঙ্গে সম্পর্কের গুঞ্জনে সমস্যার শুরু, ৫০ কোটিতে ১৬ বছরের দাম্পত্য ভাঙে আমির-রীনার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন