Sayani Dutta Wedding

পঞ্জাবি মতে বিয়ে করলেন সায়নী দত্ত, বিয়ের দিন পাশে থাকছেন টলিপাড়ার শুধু এক জন নায়কই

অনেক দিন ধরেই চলছিল পরিকল্পনা। বিয়ে করলেন অভিনেত্রী সায়নী দত্ত। ১৬ ডিসেম্বর টলিপাড়ার সকলের জন্য বিশেষ আয়োজন করেছেন তিনি। তবে বিয়ের দিন উপস্থিত থাকছেন শুধু এক জন নায়কই।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৪:২৯
Share:

গুরবিন্দরজিৎ সমরার সঙ্গে সায়নী দত্ত। ছবি: সংগৃহীত।

বিয়ে সারলেন অভিনেত্রী সায়নী দত্ত। গত তিন মাস ধরে তাঁরই বিয়ের প্রস্তুতির কথা জানা যাচ্ছিল। অবশেষে সেই দিনটি এসেই গেল। আনন্দবাজার অনলাইনকে সায়নী আগেই জানিয়েছিলেন, পঞ্জাবি মতে বিয়ে করবেন তিনি। ফোর্ট উইলিয়ামের ভিতর গুরুদ্বারে বিয়ে করলেন অভিনেত্রী। ভিন্টেজ গাড়িতে করে এলেন সায়নীর বর। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারলেন তিনি। ডিজ়াইনার লাল লেহঙ্গায় সেজেছিলেন নায়িকা। সেই সঙ্গে মানানসই সোনার গয়নাও পরেন। অন্য দিকে, সায়নীর স্বামী গুরবিন্দরজিৎ সমরার পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি এবং মাথায় লাল ছিল পাগড়ি। দু’জনের মুখেই দেখা গেল হালকা হাসি। শুক্রবার শুধুমাত্র ঘনিষ্ঠদের সঙ্গে সময় কাটাবেন বলে ঠিক করেছেন নবদম্পতি।

Advertisement

গুরবিন্দরজিৎ-সায়নী। ছবি: সংগৃহীত।

পার্ক স্ট্রিটের একটি হোটেলে দুপুরে খাওয়াদাওয়ার আয়োজন করা হয়েছে। শুক্রবার অবশ্য টলিপাড়ার কেউ আসবেন না। সকলের জন্য বিশেষ আয়োজন করা হয়েছে ১৬ ডিসেম্বর, শনিবার। তবে সেই অনুষ্ঠানে থাকতে পারবেন না অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। শহরে থাকছেন না তিনি। তাই আবীর শুক্রবারই সায়নীর সঙ্গে দেখা করে গেলেন। ফলে সায়নীর বিয়ের দিন ইন্ডাস্ট্রি থেকে শুধু আবীরকেই দেখা গেল।

নবদম্পতির সঙ্গে আবীর চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

গত দু’দিন ধরে মেহন্দি, আইবুড়োভাত, গায়েহলুদ ধুমধাম করে পালন করেছেন নায়িকা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া শাড়ি পরে আইবুড়ো ভাত খেয়েছেন সায়নী। তবে শুধু কলকাতায় নয়, ১৬ ডিসেম্বর এখানকার পার্টি হয়ে গেলেই চণ্ডীগড়ে উড়ে যাবেন নবদম্পতি।

Advertisement

১৯ ডিসেম্বর সেখানে অনুষ্ঠানের পর ২২ ডিসেম্বর মুম্বইয়ে আরও একটি রিসেপশন হওয়ার কথা। বিয়ের পর তিনি মূলত লন্ডনেই থাকবেন। তবে ভাল কাজের সুযোগ এলে নিশ্চয়ই করবেন। নায়িকা জানান, বছরে একটা ভাল কাজ করতে পারলেই তিনি খুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন