Sayani Dutta Wedding

লন্ডন থেকে এলেন সায়নীর হবু বর, মুখ্যমন্ত্রীর দেওয়া শাড়ি পরেই আইবুড়োভাত অভিনেত্রীর

১৫ ডিসেম্বর পঞ্জাবি মতে বিয়ে করবেন অভিনেত্রী সায়নী দত্ত। ধুমধাম করে অনুষ্ঠিত হল নায়িকার আইবুড়োভাত, গায়ে হলুদ এবং মেহন্দির অনুষ্ঠান।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ২০:৫৮
Share:

হবু বর গুরবিন্দরজিৎ সমরার সঙ্গে সায়নী দত্ত। ছবি: সংগৃহীত।

রাত পোহালেই চণ্ডীগড়ের গুরবিন্দরজিৎ সমরার ঘরনি হবেন অভিনেত্রী সায়নী দত্ত। উৎসব শুরু হয়ে গিয়েছে। ছোট করে মেহন্দির অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন নায়িকা। যেমনটা ভেবেছিলেন সেই মতোই বিয়ের অনুষ্ঠান একে একে সম্পন্ন হচ্ছে সায়নীর। আইবুড়োভাতে ছিল সব বাঙালি আয়োজন। এক দিকে যেমন বেক্‌ড ফিস্‌ ছিল, তেমনই আবার সায়নীর জন্য ছিল সব বাঙালি খাবার। লন্ডন থেকে হবু স্বামী এসে পড়েছেন আগেই। একসঙ্গে ফ্রেমবন্দি হলেন হবু বর কনে। গায়েহলুদের আগে হলুদ রঙের জামদানিতে সেজেছিলেন অভিনেত্রী। গুরবিন্দরজিতের পরনে ছিল হলুদ পাঞ্জাবি। শুক্রবার ফোর্ট উইলিয়ামের গুরুদ্বারে পঞ্জাবি মতে বিয়ে করবেন নায়িকা। দাদা, বৌদি, ভাইপো, মা-বাবাকে নিয়ে সায়নীর সংসার। ভাইপোর সঙ্গে আদুরে ছবি, আইবুড়োভাত, গায়েহলুদের বিভিন্ন মুহূর্ত আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা।

Advertisement

মুখ্যমন্ত্রীর উপহার দেওয়া শাড়ি পরে আইবুড়ো ভাত খেয়েছেন সায়নী।

আনন্দবাজার অনলাইনকে সায়নী বলেন, “বিরিয়ানি, বেক্‌ড ফিস্‌ অনেক কিছুই ছিল মেনুতে। আমি খুব বেশি খেতে পারিনি বুধবার। তবে বৃহস্পতিবার প্রচুর বিরিয়ানি খেয়েছি। অনেক দিন খাওয়া হয় না। যদিও আমি এই খাবারটা একটু এড়িয়েই চলি। তবু প্রচুর খেয়েছি। আমি খুব উত্তেজিত। দারুণ লাগছে। সবাই এসেছে। বন্ধুরাও সবাই আছে।”

পরিবারের সঙ্গে অভিনেত্রী সায়নী।

আগে বিয়ের প্রসঙ্গে সায়নী জানিয়েছিলেন, ১৫ ডিসেম্বর পঞ্জাবি মতেই বিয়ে হবে। তার পর কলকাতার একটি হোটেলে বন্ধুবান্ধব, ঘনিষ্ঠদের নিয়ে একটা খাওয়াদাওয়ার আয়োজন করেছেন তিনি। ১৬ ডিসেম্বর সব্যসাচী মুখোপাধ্যায়ের অরগ্যানজ়া শাড়িতে সাজবেন তিনি। তবে এই দু’দিনেই শেষ নয়। এর পর চণ্ডীগড় এবং মুম্বইয়েও আলাদা করে খাওয়াদাওয়ার আয়োজন করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন