Vicky Kaushal

Vicky-Katrina: ক্যাটরিনার জন্যই কি ভেঙেছিল ভিকি-হারলিনের প্রেম?

হারলিন শেথি। ভিকির প্রাক্তন প্রেমিকা। ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজ থেকে প্রচারের আলোয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২১ ২০:৩৮
Share:

ক্যাটরিনার জন্যই হারলিনের থেকে দূরে সরেছিলেন ভিকি?

তাঁদের বিয়ের গুঞ্জনে উত্তাল বলিউড। শোনা যাচ্ছে, ডিসেম্বরেই জীবনের নতুন অধ্যায় শুরু করবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। কিন্তু জানেন কি, ক্যাটরিনার আগেও এক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ভিকি?

হারলিন শেথি। ভিকির প্রাক্তন প্রেমিকা। ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজ থেকে প্রচারের আলোয়। মাত্র দেড় বছরেই গভীর হয়েছিল দু’জনের প্রেম। হাতে হাত রেখে এ দিক-সে দিক ঘোরাঘুরি। হারলিনের ইনস্টাগ্রাম জুড়েও তখন ভিকি। ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবির প্রিমিয়ারেও নায়কের সঙ্গী হয়েছিলেন হারলিন-ই। কিন্তু ‘উরি’-র সাফল্যের পরেই ধীরে ধীরে আলগা হতে থাকে সম্পর্কের বাঁধন। নিন্দকেরা বলেন, দু’জনের মাঝে ঢুকে পড়েছিলেন ক্যাটরিনা। তাতেই নাকি প্রেমিকার থেকে দূরে সরতে থাকেন ভিকি।

Advertisement

অভিনেতার ঘনিষ্ঠরা কিন্তু অন্য কথা বলেন। ‘রাজি’, ‘উরি’র পরপর সাফল্যই নাকি বদলে দিয়েছিল ভিকিকে। তাঁর সেই পরিবর্তন মেনে নিতে পারেননি হারলিন। এর পরেই তাঁদের সম্পর্ক ভেঙে যায়। হারলিনের সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েক দিনের মধ্যেই ভিকির জীবনে ক্যাটরিনার প্রবেশ। প্রথমে আলাপ। আলাপ গড়ায় বন্ধুত্বে। বন্ধুত্ব থেকে প্রেম। এ বার গুটি গুটি পায়ে দু’জনে সংসারমুখী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন