Entertainment News

‘জয়ী’, ‘বকুল’কে প্রকাশ্যে চড়! দেখুন ভিডিয়ো

এ ঘটনা কিন্তু রিল লাইফের নয়। ঘোর বাস্তব। তা হলে কেন ঘটল এমন ঘটনা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০১৯ ১৬:২৭
Share:

বকুল এবং জয়ী।

নায়িকারা নাকি একে অপরকে সহ্য করতে পারেন না। তাঁদের পেশাদারি হিংসের কথাও শোনা যায় ইন্ডাস্ট্রির অন্দরেই। কিন্তু প্রকাশ্যে চড়! হ্যাঁ, ঠিক সেই ঘটনাই ঘটল। ঘটনায় জড়িত বাংলা ধারাবাহিকের চার নায়িকা জয়ী, বকুল, শবনম এবং রানু!

Advertisement

এই চার চরিত্রই বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে পরিচিত মুখ। চার ধারাবাহিকের নায়িকাদের সকলেই চেনেন। কিন্তু জয়ী এবং বকুলকে ক্যামেরার সামনেই চড় মেরেছেন শবনম এবং রানু! না! এ ঘটনা কিন্তু রিল লাইফের নয়। ঘোর বাস্তব। তা হলে কেন ঘটল এমন ঘটনা?

না! এর মধ্যে নতুন কোনও গসিপ নেই। কারণ মজা করেই এই ভিডিয়ো শুট করেছেন নায়িকারা। শুরু করেছেন কৃষ্ণকলি। ঘোষিকার ভূমিকা পালন করেছেন। তাঁর ঘোষণার পর কুমার শানুর ‘সোচেঙ্গে তুমহে পেয়া’-এ নাচছিলেন বকুল এবং জয়ী। হঠাত্ই এসে চড় মারেন শবনম এবং রানু। তার পর তাঁদের সরিয়ে দিয়ে ‘লড়কি আঁখ মারে’র সুরে নাচতে থাকেন নায়িকারা। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বকুল ওরফে ঊষসী লিখেছেন, ‘রাত্রিবেলা আমরা এই সব পাগলামো করি।’

Advertisement

আরও পড়ুন, বিমানে মিমির পাশে আসন, পাল্টে দিতে বললেন অঙ্কুশ!

🤓🤓

🤓🤓

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন