Entertainment News

জিভে চার্লি চ্যাপলিন! এ কোন পাওলি?

জিভে চার্লি চ্যাপলিন। হিপি লুক। নিজের শর্তে জীবনটা এনজয় করছেন এক দামাল মেয়ে। ইনিই নাকি মহিলা দেবদাস! গত কয়েক দিন ধরে এই ট্রেলরই সিনেদর্শকদের পছন্দের তালিকায় রয়েছে প্রথম সারিতে। সত্যিই কি ইনি মহিলা দেবদাস?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৭ ১৭:৫৪
Share:

‘দেবী’-র একটি দৃশ্যে পাওলি দাম।

জিভে চার্লি চ্যাপলিন। হিপি লুক। নিজের শর্তে জীবনটা এনজয় করছেন এক দামাল মেয়ে। ইনিই নাকি মহিলা দেবদাস! গত কয়েক দিন ধরে এই ট্রেলরই সিনেদর্শকদের পছন্দের তালিকায় রয়েছে প্রথম সারিতে। সত্যিই কি ইনি মহিলা দেবদাস? তার উত্তর দেবে ‘দেবী’। তবে ইনি অর্থাত্ পাওলি দামকে এ ছবিতে একেবারে ছকভাঙা লুকে দেখতে পাবেন দর্শক। আগামিকালই মুক্তি পাবে পরিচালক ঋক বসুর এই ছবি। যেখানে দেবদাস একজন মহিলা।

Advertisement

আরও পড়ুন, প্রি-ম্যারেজ হনিমুনে পাওলি?

পাওলির দাবি, ‘‘এই সাবজেক্টটা নিয়ে টলিউড তো বটেই, ভারতেও কোনও কাজ হয়নি বোধহয়। দেবদাস যদি দেবী হত আজকের দিনে তা হলে কেমন হত, এটা নিয়ে ভেবেছেন পরিচালক ঋক বসু। ১৯১৭-র ৩০ জুন ‘দেবদাস’ উপন্যাস প্রকাশিত হয়। আজ অবধি যে ক’টা ‘দেবদাস’ হয়েছে, তার প্রত্যেকটাই কিন্তু নায়ক-প্রধান। আমার মনে হয়েছিল, দেবদাস যদি মহিলা হয়, কেমন হয়? এখানে ঋকের সঙ্গে আমার ভাবনাটা মিলে যায়।’’

Advertisement

আরও পড়ুন, ‘বুম্বাদার সঙ্গে কাজের এক্সপিরিয়েন্স…’

সূত্রের খবর, এই ছবিতে ‘দেবদাস’ গল্পটা হুবহু এক রেখে চরিত্রগুলো আজকের সময়ে বদলে দেওয়া হয়েছে। চুনীবাবুর নাম এখানে নাদিয়া পেট্রোভা। নাদিয়া মেয়ে এবং মাদক দুটোই পাচার করে। সে আবার একজন যৌনকর্মীও। চন্দ্রমুখী-র নাম এখানে চার্লি। যে জিগোলো। পারো হয়েছে প্রতীক। দেবী এখানে খুব বোল্ড চরিত্রের, তবে প্রেমে পাগল। ছবিতে পাওলি ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শতফ ফিগার।

ছবিটা রিলিজের পর তা হলে ইন্ডাস্ট্রিতে বিপ্লব হবে তো? পাওলি বললেন, ‘‘(টাচউড) দর্শক দেখুক আগে। তার পর আমি যা বলার বলব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন